Main Menu

সরাইলে ছাত্রলীগ সভাপতির বিরোদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা:: এমপি ও ওসির বিরুদ্ধে মানহানিকর লেখা

+100%-

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়ীয়ার সরাইলে স্থানীয় সংসদ সদস্য ও ওসির বিরোদ্ধে মানহানিকর লেখার অভিযোগে সরাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মিল্লাতের বিরোদ্ধে সরাইল থানায় মামলা করা হয়েছে। মামলা নং-১৭ তাং ১২-০৬-২০১৫।

তথ্য প্রযুক্তি আইনে মামলাটি করেছেন জাতীয় পার্টির অঙ্গ-সংগঠনের সরাইল উপজেলা জাতীয় যুবসংহতির নেতা মো: ইউসুফ খানঁ।

মামলার এজাহারে লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯জুন মঙ্গলবার রাত থেকে ১১জুন বৃহস্পতিবার পর্যন্ত বিভিন্ন সময়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত তার ফেইসবুকে ‘মিল্লাত বেলায়েত’ ও ‘সরাইলের সত্য খবর’ নামে আইডিতে ব্রাহ্মণবাড়িয়া-২ নির্বাচনী এলাকার(সরাইল-আশুগঞ্জ) সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা ও সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আলী আরশাদের বিরোদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মানহানিকর লেখা প্রচার করে। এতে করে স্থানীয় সংসদ সদস্য ও সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার ভাবমূর্তি সামাজিকভাবে ক্ষুন্ন হওয়ায় আইন-শৃংখলা পরিস্থিতির অবনতি হওয়ার আশংকায় আসামীর বিরোদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহনের আবেদন জানিয়ে উক্ত মামলাটি করা হয়। এ ব্যপারে সরাইল থানায় অভিযোগ কারী উপজেলা জাতীয় যুবসংহতি নেতা মো. ইউসুফ খাঁন বলেন, এমপির বিরোদ্ধে উপজেলা ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত তার ফেইসবুক আইডিতে মানহানিকর এ লেখায় আমার স্থানীয় সংসদ সদস্য ও দলের ভাবমূর্তি সামাজিকভাবে ক্ষুন্ন হয় এবং আইন-শৃংখলা পরিস্থিতির অবনতি হওয়ার আশংকায় আমি মামলাটি করেছি। এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা মুঠোফোনে বলেন আমার বিরোদ্ধে ফেইসবুকে বেলায়েত হোসেন মিল্লাতের আইডি থেকে মানহানিকর লেখা পোস্টের ব্যাপারে আমি অবগত আছি এবং এতে করে আমি ভীষণ ক্ষুদ্ধ। আমি যতটুকু জানি সে বর্তমানে উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে আর নেই। আমার দলের একজন নেতা সংক্ষুদ্ধ হয়ে এ ব্যাপারে তাকে আসামী করে সরাইল থানায় মামলা করেছেন। এ ব্যাপারে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত বলেন ফেইসবুকে ‘ সরাইলের সত্য খবরে’ লেখাটি পড়ে একটি পোস্ট ও কমেন্টস করেছিলাম। তবে এ লেখাটি আমার লেখা নয়। তার পরেও এটি উঠিয়ে নিয়েছি। ষড়যন্ত্র করে আমার বিরোদ্ধে মামলাটি করেছে।


এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আলী আরশাদ বলেন মাননীয় এমপি মহোদয়সহ অনেকের বিরোদ্ধে ফেইসবুকে মানহানিকর লেখা পোস্টের অভিযোগে তথ্য ও প্রযুক্তি আইনে মামলা হয়েছে। এ ব্যাপারে আসামীর বিরোদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।






Shares