Main Menu

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

+100%-

ডেস্ক ২৪:: বৃহস্পতিবার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ ২০১৫ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সুহিলপুরস্থ আনসার ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে বর্নাঢ্য অনুষ্ঠান মালার আয়োজন করা হয়।
এউপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আনসার ও ভিডিপির উপ মহাপরিচালক (প্রশাসন) কর্ণেল একেএম আসিফ ইকবাল। আনসার ভিডিপির কুমিল্লা রেঞ্জের পরিচালক হিরা মিয়ার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা কমান্ড্যান্ট নূরুল আবছার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক উপসচিব আজাদ ছাল্লাল, আনসার ভিডিপির নির্বাহী প্রকৌশলী হাসান সারোয়ার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. আশরাফুল আলম,বিজিএফসিএলএর ডিজিএম রেজাউল করিম, সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান লিটন, প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় কর্ণেল একেএম আসিফ ইকবাল বলেন ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় মুজিব নগর আ¤্র কানন থেকে শুরু করে বর্মমানে দেশের সেবায় আনসার ভিডিপি সদস্যরা বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে আসছে। এদেশের ইতিহাস সেবার ঐতিহ্যে এ বাহিনী সমৃদ্ধ। আনসার ভিডিপির উন্নয়নের জন্য বর্তমান সরকার বিভিন্ন পদক্ষেপকে স্বাগত জানিয়ে তিনি বলেন,  মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার গভীর আন্তরিকতা এবং অণুপ্রেরণায় আনসার ভিডির সদস্যরা উজ্জীবিত হয়ে এখন উদ্দীপ্ত হয়ে কাজ করে যাচ্ছে। তিনি আনসার ভিডিপি সদস্যদের দেশ প্রেম উদ্বুদ্ধ হয়ে দেশসেবায় যথাযখ ভ’মিকা রাখার আহবান জানান।
অনুষ্ঠানে বক্তারা, বিভিন্নি ক্ষেত্রে ভূমিকা রাখার জন্য বিশেষ করে সাম্প্রতিকালে বিভিন্ন নাশকতা প্রতিরোধে আনসার ভিডিপির সাহসী ও আন্তরিক সেবা প্রদানের প্রসংশা করেন।
অনুষ্ঠানে অনসার ভিডিপির বিভিন্ন স্তরের কর্মকর্তা , প্রাক্তন আনসার সদস্যবৃন্দ,তৃণ মূল পর্যায়ের দলনেতা নেত্রী সহ সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে সফলতার জন্য আনসার ভিডিপি সদস্যদের পুরষ্কৃত করা হয়।






Shares