Main Menu

বিজয়নগরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোলাল এডভান্সমেন্ট-দিশা শিক্ষা বিষয়ক কার্যক্রমের আওতায় বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল বুধবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।
দিশা’র এলাকা ব্যবস্থাপক মো. বাদশা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব আজিজুল হক প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন সারইল উপজেলার দিশা শাখা ব্যবস্থাপক মোঃ মোস্তাফিজুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, অটিস্টিক শিশুরা সমাজের বোঝা নয়, তারা আমাদেরই আপনজন। সুযোগ পেলে তারাও দেশের জন্য সম্মান বয়ে আনতে পারে। বর্তমান সরকার অটিস্টিক শিশুদের কল্যাণে ব্যবপকভাবে কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠানগুলোও অটিস্টিক শিশুর কল্যাণে এগিয়ে আসতে হবে। বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের মাঝে দিশা’র শিক্ষাবৃত্তি বিতরণ একটি মহতি উদ্যোগ বলে আমি মনে করি। আমি দিশা’র কর্মকর্তাদের প্রতি আহ্বান করছি তারা যেন তাদের এই কর্মসূচি আরো প্রসারিত করে।
পরে আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ২০ জন বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে ৩ হাজার ৬০০ টাকা করে এককালীন শিক্ষাবৃত্তি প্রদান করেন।প্রেস রিলিজ






Shares