Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস খাদে, আহত ২৫

+100%-

ডেস্ক ২৪::  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ২৫ জন আহত হয়েছেন।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর ও সুলতানপুরের মাঝামাঝি স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে সাতজনের নাম জানা গেছে। তারা হলেন-শাহানা বেগম (৭০), বেবি আক্তার (৩০), নাদিরা বেগম (৩৮), শিল্পী আক্তার (৩৫), নূর মোহাম্মদ (২৫), নুরুল হক (৫০) ও সায়েম আহমেদ (১৭)।

আহত বাস যাত্রী নাদিরা বেগম জানান, বিকেল ৫টার দিকে জেলার আখাউড়া উপজেলার গাজীরবাজার বাসস্ট্যান্ড থেকে দিগন্ত পরিবহণের একটি যাত্রীবাহী বাস ব্রাহ্মণবাড়িয়া সদরের উদ্দেশে ছেড়ে আসে। পথিমধ্যে বাসটি চিনাইর ও সুলতানপুরের মাঝামাঝি স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মালবাহি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ ঘটনায় বাসে থাকা অন্তত ২৫ জন যাত্রী আহত হন।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ওয়ালিউল্লাহ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ছাড়া দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের জন্য চেষ্টা চলছে বলেও জানান তিনি।






Shares