Main Menu

বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলা ন্যক্কার জনক :: জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

+100%-

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ২০ দলীয় জোটনেত্রী, দেশনেত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার উদ্দেশ্যে বারবার তার গাড়িবহরে হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের উদ্দ্যোগে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বেলা ১১টায় কলেজ গেইট থেকে শুরু হয়ে মিছিলটি শহরের প্রধান সড়ক টি.এ রোড প্রদক্ষিন শেষে কালিবাড়ি মোড়ে এসে সমাবেশ করে।

জেলা যুবদল আহ্বায়ক হাজী মনির হোসেনের সভাপতিত্ত্বে যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমানের সার্বিক পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, আরও বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি এডভোকেট শফিকুল ইসলাম, সহ-সভাপতি এডভোকেট গোলাম সারোয়ার খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আনিসুর রহমান মঞ্জু, সাবেক দপ্তর সম্পাদক এবিএম মোমিনুল হক, শহর বিএনপি’র সাধারণ সম্পাদক মো: আজিম, শামীমা বাছির স্মৃতি, শহর যুবদল আহ্বায়ক তানিম শাহেদ রিপন, থানা যুবদল আহ্বায়ক এডভোকেট আব্দুর রহিম গোলাপ, শহর যুবদল সদস্য সচিব আরিফুল হক মাসুদ, থানা যুবদল সদস্য সচিব বুলবুল আহমেদ মুসা, জেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি রাশেদ কবীর আখন্দ, জেলা ছাত্রদল যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ হেলাল প্রমুখ।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন মো: নিয়ামুল, মো: ইলিয়াস, কাউসার কমিশনার, জিয়াউদ্দিন মুন্সী আঙ্গুর, আয়েশা বেগম, শামসুন্নাহার, জেলা জাসাসের সদস্য সচিব মো: শাহিনূর, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা দেলোয়ার হোসেন দিলিপ, নাসির, কাউসার, মাহবুব, বিপ্লব, শরীফ, জসীম, হানিফ, ইমনুন, শাহিন, আশিকুল ইসলাম সুমন,সাইদ হাসান সানী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে হত্যার উদ্দেশ্যে তার গাড়িবহরে বারবার হামলা, ভাঙচুর ও গুলিবর্ষনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। চিহ্নিত আসামীদের গ্রেফতারের দাবী জানান।

বক্তারা আরও বলেন, সেনাবাহিনী ক্যান্টনমেন্টে প্রস্তুত থাকবে- প্রধান নির্বাচন কমিশনের এমন বক্তব্যে সমালোচনা করে বলেন, ক্যান্টনমেন্টে বসে ভোট কেন্দ্রের নিরাপত্তা দেওয়া যায় না। নির্বাচন কমিশন প্রথমে সেনা মোতায়েনের সিদ্ধান্ত নিয়েও সরকারকে বিশেষ সুবিধা দিতে পরে আবার সরকারের নির্দেশে সেখান থেকে সরে গেছে। জনরোষ থেকে বাঁচতে, জনগণকে নির্বিঘ্নে ভোট দেয়ার সুযোগ করে দিতে সেনা মোতায়েনের দাবী জানান।






Shares