Main Menu

কসবায় টনের্ডো ::আইন মন্ত্রী আনিসুল হকের এক হাজার ব্যান্ডেল ঢেউটিন ও নগদ ২০ লাখ টাকা অনুদান

+100%-

কসবা উপজেলা প্রতিনিধি (ব্রাহ্মণবাড়িয়া) ::ব্রাহ্মণবাড়িয়ার কসবায় টনের্ডোর ছোবলে লন্ড ভন্ড এলাকায় ডাচ বাংলা ব্যাংকের সহযোগীতায় স্থানীয় সাংসদ. আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার ব্যান্ডেল ঢেউটিন ও নগদ ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন।
শুক্রবার সকালে উপজেলার মুলগ্রাম ইউনিয় পরিষদে ওই ইউনিয়নের ক্ষতিগ্রস্থ চারশ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরন করেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের  সহকারী একান্ত সচিব রাশেদুল কায়সার ভূইয়া। ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে এক ব্যান্টেল ঢেউটিন ও নগদ দুই হাজার টাকা দেয়া হয়েছে।
আগামীকাল শনিবার বাদৈর ইউনিয়নের ও আশে-পাশের ক্ষতিগ্রস্থ তিনশ ছয় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরন করা হবে।
টিন বিতরনের সময় উপস্থিত ছিলেন; উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনিছুল হক ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আরিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী,মূলগ্রাম ইউপি চেয়ারম্যান মইনল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাহের,আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম ভূইয়া,মূল গ্রাম ইউপি আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহআলম,উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান উদ্দিন জুয়েল,যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমুখ।  
উল্লেখ গত সোমবার রাতে টনের্ডোর ছোবলে দুই ইউনিয়নের সহ¯্রাধিক ঘর-বাড়ি লন্ডভন্ড হয়েগেছে। ইউএনও মুহাম্মদ আরিফুল ইসলাম বলেন; ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারি ভাবে আরো পাঁচশ বান্ডেল ঢেউটিন বিতরণ করা হবে।






Shares