Main Menu

সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ :: পুলিশসহ আহত ৩০

+100%-

সরাইল প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। । ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দ টুলা গ্রামের হাফিজটুলা ও ফকির পাড়া এলাকার মধ্যে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ১০ রাউন্ড রাবার বুলেট এবং ১১ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা ৭ টায় সরাইল ঠাকুরবাড়ি মোড়ে ফকিরপাড়ার সিএনজি চালক তোফান আলীর (২৬) সাথে খন্দকারপাড়ার রিকশা চালক সোহেল মিয়ার (৪০) হাতাহাতির ঘটনা ঘটে। রাত আটটার দিকে খন্দকারপাড়ার ফরিদ মিয়া সরাইল উপজেলা সদরের বাজার থেকে ফকিরপাড়া হয়ে বাড়ি ফোরার পথে ফকিরপাড়ার লোকজন ফরিদ মিয়াকে পিটিয়ে গুরুতর আহত করে।    
এ ঘটনার জের ধরে শনিবার সকাল ১০টার দিকে দুই চালকের সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের বেশ কিছু ঘর ভাংচুর ও লুটতরাজ করে দাঙ্গাবাজরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিপেটা, ১০ রাউন্ড রাবার বুলেট এবং ১১ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের ৩০জন আহত হয়।
আহত ফরিদ মিয়া ও সায়েদ মিয়াকে (৪০) উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকীদেরকে  প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে আছে। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে ১০ রাউন্ড রাবার বুলেট এবং ১১ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে বলে তিনি জানান।