Main Menu

টানা ৩ দিনে আহত শতাধিক আশুগঞ্জে দুদল গ্রামবাসীর ফের সংর্ঘষ আহত-৪০

+100%-


টানা তৃতীয় দিনে আজ আবারও  ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু”দল গ্রামবাসির  সংষর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছে। পর পর ৩দিন এই সংঘর্ষের কারণে আহত হয়েছে শতাধিকের উপরে। ফলে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরবর্তী সংর্ঘষ ঠেকাতে ঘটনাস্থলে অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন রয়েছে।
পুলিশ জানায়, করে গত সোমবার সন্ধ্যায় উপজেলার দুর্গাপুর গ্রামে ইউপি সদস্য কামাল হোসেন ও একই গ্রামের সিজানের বাড়ির লোকজনের সাথে সংঘর্ষে ঘটনা ঘটে। এতে ১০/১৫ জন আহত হয়। পুলিশ ঘটনাটি প্রাথমিক ভাবে নিষ্পত্তির জন্য চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে গতকাল মঙ্গলবার সংঘর্ষের জের ধরে সংর্ঘষে নামে দু”দল গ্রামের কয়েকশ লোক। এ সংর্ঘষে ইউপি সদস্য কামাল হোসেনের পক্ষে হাজীবাড়ি ও সিজানের পক্ষে ইমামবাড়ির গোষ্টির লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংর্ষষে জড়িয়ে পড়ে। দ্বিতীয় দিনে সংর্ঘষে অন্তত ৫০ জন আহত হয়ে ছিল। টানা তৃতীয় দিন আজ বুধবার আবারও সকাল ৯টার দিকে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে নেমে পড়ে। আর সংর্ঘষ চলে আড়াই ঘন্টা। এই সংঘর্ষে আজ ও কমপক্ষে ৪০জন আহত হয়। টানা ৩দিনের সংর্ঘষে শতাধিক আহতদের আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আশুগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আবু জাফর জানান উভয়পক্ষকে বারবার নিষেধ করা হয়ে ছিল ঝগড়া যাতে না করে। এমন শর্ত মেনে নেওয়ার পরও আজ আবার সংঘর্ষে নামে। তবে উভয় পক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা  নেওয়া হচ্ছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।






Shares