Main Menu

আজ ভোট। কসবা উপজেলা পরিষদ নির্বাচন প্রস্তুতি সম্পন্ন।

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী :আসন্ন ৩১ মার্চ ২০১৪ ইং কসবা উপজেলা পরিষদের নির্বাচন।কসবা উপজেলায় একটি পৌরসভাসহ ১০টি ইউনিয়নে ১লাখ ৯০ হাজার ৮শত ৪২ জন ভোটার। ভোটাররা ৭৩টি কেন্দ্রের ৬৬৩টি বুথে তাদের ভোট প্রয়োগ করবেন। গত বারের চেয়ে এবার ২৬ হাজার ৫ শত ২৭ ভোটারসহ ৭টি কেন্দ্র  বৃদ্ধি পায়।
আজ সকাল থেকেই কসবা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার জালাল সাইফুর রহমান কেন্দ্রে কেন্দ্রে ভোটের মালামালসহ বাক্্র প্রিজাইটিং ও সহকারী প্রিজাটিং অফিসারদের কাছে বুঝিয়ে দিয়েছেন ।এই নির্বাচনে বিপুল পরিমান বিজিবি,আর্মী,আনসার ও পুলিশ,র‌্যাব নিয়োগ করা হয়ে বলে সহকারী রিটানিং অফিসার কসবা জানান।   

২০১৪ ইং ৩১ মার্চ আসন্ন কসবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ,(পুরুষ) মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১২ জন প্রার্থী রয়েছেন। কসবা উপজেলা ঘুরে দেখা গেছে,উপজেলার বিভিন্ন জনপদ,রাস্তাঘাট ও হাটবাজারে ব্যানার,পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে। নির্বাচনকে ঘিরে উপজেলাবাসীর মধ্যে উৎসবমুখর পরিবেশে ঈদ আমেজের সৃষ্টি করেছে। ফুটপাতের চায়ের দোকান থেকে সমাজের সর্বত্রই এখন শুধুই আলোচনা আর বিশ্লেষণ কে হবেন তাদের আগামী দিনের উপজেলা চেয়ারম্যান সেদিকে সবার দৃষ্টি। আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পার্টি,জামায়াত,ইসলামী আন্দোলন এবং নির্দলীয় প্রার্থীরা এ নির্বাচনকে মর্যাদার লড়াই হিসেবে দেখছেন। সব মিলিয়ে গুরুত্ব বেড়েছে কসবা উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares