Main Menu

তাবলীগ জামাতের উপর হামলার প্রতিবাদে কাফন মিছিল, ওসির অপসারন দাবীতে ৭ ও ৮ এপ্রিল হরতাল

+100%-

প্রতিবেদক : কওমী ইসলামী ছাত্র ঐক্য পরিষদের আয়োজনে শুক্রবার বাদ জুম্মা ব্রাহ্মণবাড়িয়ায় কয়েক হাজার লোকের বিক্ষোভ সমাবেশ হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর নাজিরাবাড়ী মসজিদে হামলা চালিয়ে মাদ্রাসার শিক্ষক-ছাত্রদের আহত করার প্রতিবাদে ওলামা মাশায়েখরা এ প্রতিবাদ কর্মসূচী পালন করে।

বিক্ষোভের সময় বিপুল সংখ্যাক মাদ্রাসার ছাত্র কাফনের কাপড় পরিধান করে মিছিলে অংশ গ্রহন করেন। জুম্মা নামাজের পর শহরের বিভিন্ন মসজিদ থেকে কয়েক হাজার মুসল্লি জমায়েত হয় টেংকেরপাড় লোকনাথ দীঘির মাঠ প্রাঙ্গনে। পরে সেখান থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের করে। পরে কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতলী এলাকার গোলচত্বরে এক সমাবেশ থেকে বিজয়নগর থানার ওসির অপসারন, নাঈম উদ্দিন সহ মসজিদে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার না করলে আগামী ৭ ও ৮ এপ্রিল ৪৮ ঘন্টা ব্রাহ্মণবাড়িয়া জেলায় সর্বাত্মক হরতালের ঘোষনা দেয়া হয়।

পরবর্তীতে সারা বাংলাদেশের তাবলীগ জামাত সদস্যদের নিয়ে বিজয়নগরের উদ্দেশ্যে লংমার্চ এর ডাক দেয়া হবে বলেও ঘোষনা দেয়া হয়। সমাবেশে সভাপতিত্ব করেন তাবলীগ জামাতের ব্রাহ্মণবাড়িয়া আমীর হাজ্বী আয়েত আলী। বক্তব্য রাখেন মাওলানা মনিরুজ্জমান সিরাজী, মাওলানা সাজিদুর রহমান, মুফতি মোবারক উল্লাহ, মাওলানা রহমত উল্লাহ, মুফতি আব্দুর রহিম কাশেমী, মুফতি আব্দুল হক, কওমী ইসলামী ছাত্র ঐক্য’র সভাপতি হাফেজ খায়রুল প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares