Main Menu

কসবায় বাড়ী ঘর সীমানার ওয়াল ভেঙ্গে দিয়েছে প্রভাবশালীরা

+100%-

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ::
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা মূলগ্রাম ইউপির রাইতলা গ্রামের (আয়তালী মসজিদের উওর পাশে) আমিনুল ইসলাম নামে এক ব্যক্তির বাড়ি ঘরসহ সীমানার ওয়াল  ভেঙ্গে দিয়েছে একই গ্রামের প্রভাবশালী নজরুল ইসলাম নজীরের লোকজনরা। এই ঘটনাটি ঘটেছে গত ২২মার্চ শনিবার দুপুরের দিকে বলে গ্রাবাসী জানান। ভাংচুর করার অপরাধে কসবা থানায় মামলা দায়ের নিয়ে ফের চলছে উওেজনা।
গ্রামবাসী জানান পূর্বের ঘটনার জের ধরেই একই গ্রামের আমিনুল ইসলামের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে নজরুল ইসলাম নজীর মিয়া গংদের বিরোধ চলে আসছিল। সেই জের ধরে গত শনিবার দুপুরে নজরুল ইসলাম নজীর মিয়ার লোকজন দা.লাঠি.সোটা,রড নিয়ে হামলা চালিয়ে আমিনুল ইসলামের  বাড়ির পশ্চিম অংশের সীমার ওয়াল সহ টিনের ঘর ভেংগে তছনছ করে দেয়। এই ঘটনাকে কেন্দ্র করে গ্রামে উভয় পক্ষের মাঝে টান টান উওেজনা বিরাজ করছে বলে জানা যায়।
প্রতিপক্ষ নজরুল ইসলাম নজীর মিয়ার লোকজন  ভাংচুর  করে যাওয়ার কালে ওল্টো হুমকি দেয় থানায় মামলা দায়ের করিলে জীবনাশ ঘটাবে এবং বাড়িঘর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকী দিয়ে সাশিয়ে যায় বলে আমিনুল ইসলাম কসবা উপজেলা প্রেসক্লাবে এসে সাংবাদিকদেরকে জানান।

এই ঘটনার জের ধরে আমিনুল ইসলাম  বাদী হয়ে কসবা থানায়  নজরুল ইসলাম নজীর মিয়া,পিতা মৃতু-আঃ আওয়াল সহ ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। গত শনিবার রাতে মামলা দায়ের হয়েছে বলে থানার ডিউটি অফিসার জানান।
এই দিকে ২৩ মার্চ রোববার সকালে মামলা দায়ের করার সংবাদ পেয়ে আসামী পক্ষরা আমিনুল ইসলামের পরিবারের উপর পূণরায় হামলা করার পায়তারা করছে বলে  বিশেষ সূত্রটি জানান। বর্তমানে গ্রামে থমথমভাব বিরাজ করছে বলে গ্রামবাসী জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares