Main Menu

টাকা পয়সার লেনদেনকে কেন্দ্র করে কসবায় আদম ব্যবসায়ী খুন (ভিডিও)

+100%-


প্রতিনিধি : টাকা পয়সার লেনদেনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আদম ব্যবসায়ী সফিকুল ইসলাম (৪২) কে খুন করেছে প্রতিপক্ষের লোকেরা। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে উপজেলার কুটি ইউনিয়নের লেশিয়ারা গ্রামে। নিহত সফিকুল ইসলাম উপজেলার মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামের মোঃ মোশারফ হোসেনের ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, আদম ব্যবসায়ী সফিকুল ইসলাম মোটর সাইকেলে যন্ত্রাংশ কেনার জন্য শনিবার বিকেলে মোটর সাইকেলযোগে বাড়ি থেকে কসবা আসার পথে লেশিয়ারা গ্রামে পৌছলে আড়াই হাজার টাকা পাওয়ার অজুহাতে লেশিয়ার গ্রামের স্বপন দত্ত ও তার লোকজন সফিকুল ইসলামের মোটর সাইকেলের গতিরোধ করে। পরে পাওনা টাকা নিয়ে দু’জনের মাঝে কথা কাটা-কাটির এক পর্যায়ে স্বপন দত্ত তার লোকজন সফিকুল ইসলামকে বেধরক মারধোর করে। আহত অবস্থায় এলাকার লোকজন শফিকুল ইসলামকে কসবা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে মুন্সি খাইরুল কবির খোকন (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে।
এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বদরুল আলম তালুকদার বলেন, নিহত সফিকুল ইসলামের ঘারে কামড়ের ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা সন্দেহভাজন মুন্সি খাইরুল কবির খোকনকে  গ্রেপ্তার করেছি। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

 

http://www.youtube.com/watch?v=unuMRlr_wJE&feature=youtu.be






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares