Main Menu

কসবায় সাংবাদিক ঢালীর দুইদিন ব্যাপী ব্যাপক গনসংযোগ

+100%-

কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নির্বাচনী ৪ আসন  জাকের পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশি জাকেরপার্টি বাস্তুহারা ফ্রন্ট কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি এবং কসবা উপজেলা প্রেসকাব সভাপতি  খ.ম.হারুনুর রশীদ ঢালী সাংবাদিক তার নির্বাচনী এলাকায় দুই দিন ব্যাপক গণসংযোগ করেছেন। গত বুধবার সকাল ৮টা থেকে বেলা দুইটা পর্যন্ত কসবা উপজেলার কায়েমপুর ও বায়েক ইউনিয়ন এবং গত বৃহস্পতিবার বিনাউটি ও গোপীনাথপুর ইউনিয়নে সকালে ব্যাপক গনসংযোগ করেন। তিনি বায়েক কোল্লা পাথর ও গোপীনাথপুর  লীপুর  বীর শহীদ সমাধিতে গিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনসহ তাদের আত্বার মাগফেরাত কামনা করে মোনাজাত  করেন।
গতদুই দিনে বায়েক ইউনিয়নের বড় বায়েক গ্রামে ও বিনাউটি-গৌপিনাথপুর ইউনিয়ন এলাকার নেমতাবাদ, গাববাড়ি, নোয়াপাড়া গ্রামে জাকেরান আশেকানসহ নেতা কর্মীদের সাথে গণসংযোগ কালে ওয়ার্ডে ওয়ার্ডে  জাকের পার্টি ও সহযোগী সংগঠনের  সভা করে নেতা কর্মীদের প্রত্যেকের নিজ নিজ মহল্লায় সহ গ্রাম ভিত্তিক  দলীয় কার্যক্রম ত্বরান্নিত করার আহবান জানান।
৩০ আগষ্ট শুক্রবার বিশ্ব জাকের মঞ্জিল খাজাবাবা ফরিদপুরী পাক দরবার শরীফে দলে দলে বাসওমাইক্রোবাস কাফেলা করে পবিএ ঈদ-উল-ফিতরের ঈদপূর্ণমিলন অনুষ্ঠানে যোগদানের আহবান জানান।
গতকাল বাস ওমাইক্রোবাস কাফেলা করে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাকেরপার্টি ফ্রন্টের নেতৃতে কসবা, আখাউড়া, নবীনগর, নাসিরনগর, বানছারামপুর, আশুগঞ্জ, সরাইল, বিজয়নগর উপজেলা হতে জাকেরপার্টি বাস্তুহারা ফ্রন্ট কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি  খ.ম.হারুনুর রশীদ ঢালীর নেতৃত্বে ঈদ-উল-ফিতরের ঈদপূর্ণমিলন অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য বিশ্বজাকের মঞ্জিল ফরিদপুর পাক দরবার শরীফে জাকেরান আশেকানদের নিয়ে যাত্রা করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares