Main Menu

কসবা উপজেলা আওয়ামীলীগ-যুবলীগ-ছাত্রলীগের কর্মী সমাবেশ ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত

+100%-


প্রতিনিধি :  পবিত্র মাহে রমজান উপলে কসবা উপজেলা আওয়ামীলীগ-যুবলীগ-ছাত্রলীগের উদ্যোগে এক কর্মী সমাবেশ, দোয়া ও ইফতার মাহ্ফিল গতকাল শুক্রবার (২ আগষ্ট) উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসবা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পার্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব শাহ্ আলম এডভোকেট এম.পি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল,কসবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মো.আজহারুল ইসলাম,কসবা উপজেলা যুবলীগের সভাপতি এম জি হাক্কানী,আমেরিকা প্রবাসী আওয়ামীলীগের নেতা মো.সফিকুল ইসলাম,কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান উদ্দিন জুয়েল,সাধারণ সম্পাদক মো.এমদাদুল হক পলাশ প্রমুখ।
অনুষ্ঠানে কসবা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু জাহেরের পরিচালনায় ,কসবা উপজেলা ্ছাত্রলীগের সাবেকসাধারণ সম্পাদক সফিকুল ইসলাম ও সাকায়েত হোসেনের সার্বিক সহযোগিতায় উক্ত কর্মী সমাবেশ,অলোচনা,দোয়া ও ইফতার মাহফিলে আনান্যর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,কৃষক লীগের নেতা প্রমুখ। ইফতার মাহফিলে দেশ ও জনগনের সম্মৃদ্ধি কামনা করে মোনাজাত করেন কসবা উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ গোলাম আম্ববীয়া।   
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে ধামাচাপা দিতে একটি মহল ষড়যন্ত্র করছে । তাই বিরোধীদলের কোন ষড়যন্ত্রই এই দেশের জনগণ আর বিশ্বাস করে না।
বিশেষ অতিথিদের বক্তব্যে তারা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচনে এই অঞ্চলের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব শাহ্ আলম এডভোকেট কে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares