Main Menu

কসবা শিকারপুরে উপজেলা চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদের ঝড়

+100%-

এ.এম. খোকা (শূভু)  কসবা প্রতিনিধি : গত ২৪ জানুয়ারি  অভ্যন্তরীণ কোন্দলের জের  আওয়ামীলীগের দু’গ্র“পের সংঘর্র্ষে কসবা উপজেলা চেয়ারম্যান  আলহাজ্ব রুহুল আমীন  ভুইয়া বকুলের অফিস ভাংচোর ও হামলার প্রতিবাদে কসবা উপজেলার বাদৈর ইউপির শিকার পুর গ্রামের আলহাজ্ব জামালের বাড়িতে মোঃ খোরশেদ আলম মৃধার সভাপতিত্বে উপজেলার আওয়ামীলীগ,কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ কিছু নেতা কর্মী ও কসবা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্যদের উপস্থিতে গত সোমবার বিকেল সাড়ে ৫টায়
এক মতবিনিময় সভার মাঝে প্রতিবাদ, নিন্দাজ্ঞাপন, এবং আওয়ামীলীগের সাঃ সম্পাদক কাজী আজহারুল ইসলামের অসাংগঠনিক কর্মকান্ডের জন্য বহিস্কারের প্রস্তাব সিদান্ত গৃহিত হয়। মতবিনিময়ে অনুষ্ঠিত  প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন , কসবা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল, কসবা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এড. আনিছুল হক, কসবা উপজেলা আওয়াশীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. শাহজাহান, কসবাউপজেলা মুক্তিযোদ্দা ডেপুটি কমান্ডার কুদ্দুছুর রেযা, ডা. আলী আহাম্মদ, কসবা উপজেলা যুব লীগের সাঃ সম্পাদক আবু জাহের, সফিুকুলইসলাম ভুইয়া রংগু,সাবেক চেয়ারম্যান আলম,নান্নু ডিলার, নূরুল ইসলাম মাষ্টার, মোশারফ হোসেন, হারুনুররশীদ হারুন, মোঃ শীপন, ফুজলুল হক সাবেক মেম্বার, কুদ্দুছুর রহমান মোশারব হোসেন, আশ্রাব আলী, বিল্লপ খান শূক্কুর,প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মোঃ দুলাল শিকার পুর। এই সময় আরোও উপস্থিত ছিলেন অধ্যক্ষ আকরাম খান, নিজাম উদ্দিন সরকার ধনূ, চেয়াম্যান মাঈনুল ইসলাম, তারেক মাহ্মুদ, হাসান সোহাগ, মনির হোসেন, আফজাল হোসেন রিমন প্রমুখ।
কসবা উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য  অনুষ্ঠিত সভায় ডা. আলী আহাম্মদ প্রস্তাব করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীনের  উপর হামলা, অফিস ভাংচোরের সুষ্ঠ বিচার ও কসবা উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদকের পদ থেকে কাজী আজহারুল ইসলাম কে বহিস্কার করা না হলে সংসদ সদস্য আলহাজ্ব এড. শাহ্ আলমের পক্ষে থাকবে না এবং কসবার আওয়ামীলীগের পক্ষে কেউ কাজ করবে না বলে হুুশিয়ারি দিলে । উক্ত হুুশিয়ারি প্রস্তাবে উপস্থিত নেতাকর্মী ও বক্তারা একমত পোষণ করেন। উপজেলা চেয়ারম্যান কসবা উপজেলার ১০ টি ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রতিবাদের নিন্দাজ্ঞাপন  এনে সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলামের বহিস্কারের প্রস্তাবে জনমত  গড়ে তুলার জন্য আহবান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares