Main Menu

যুবদল নেতা হত্যার প্রতিবাদে আখাউড়ায় যুবদলের মিছিল-সমাবেশ

+100%-

প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় যুবদল নেতা হাদিস মিয়া হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে উপজেলা যুবদল। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় পৌরশহরের সড়ক বাজার বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে একই স্থানে এসে সমাবেশ মিলিত হয়।
উপজেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল হাকিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ও নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মুসলিম উদ্দিন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ ইউসুফ সারোয়ার, আখাউড়া দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোঃ শাহনোয়াজ খান, মোগড়া ইউপি চেয়ারম্যান মোঃ নান্নু মিয়া, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন আব্দু, যুবদল সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, ছাত্রদল সভাপতি আল আমিন মোল্লা প্রমুখ।
উল্লে¬খ্য, গত রবিবার ২৩ মার্চ আখাউড়া উপজেলা নির্বাচনের ভোটগ্রহন চলাকালে উপজেলার তারাগন সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির কর্মীদের মধ্যে  উত্তেজনা সৃষ্টি হলে বিজিবি সদস্যরা গুলি ছুঁড়ে। এতে  উপজেলা যুবদলের সহ সম্পাদক হাদিস মিয়া-(৪০) গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares