Main Menu

আখাউড়ায় কলেজে ছাত্রলীগের ২ নেতাকে ছুরিকাঘাত

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দু’দল ছাত্রের বিরোধ মেটাতে গিয়ে ছাত্রলীগ নেতাসহ ২জন ছুরিকাঘাতের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে ১১টায় আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ চত্বরে। আহতরা হচ্ছেন উপজেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির যুগ্ম আহবায়ক শামীম মোল্লা ও ছাত্রলীগ কর্মী শরীফুল ইসলাম রনি। পরে দু’দল ছাত্রের মধ্যে সংঘর্ষে উভয় পরে ১০জন আহত হয়।
কলেজ সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুরে আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ চত্বরে পৌর শহরের কলেজপাড়ার বাসিন্দা ও একাদশ শ্রেনীর ছাত্র শরীফুল ইসলাম রনির সাথে উপজেলার চানপুর গ্রামের বাসিন্দা ও একাদশ শ্রেণীর ছাত্র মুশফিকুর রহমানের ঝগড়া হয়। বিষয়টি সাথে সাথেই কলেজের সিনিয়র ছাত্ররা মিটমাট করে দেয়।
রবিবার সকালে মুশফিকুর রহমান তার সহযোগী ও বহিরাগতদের নিয়ে কলেজ ক্যাম্পাসে এসে রনিকে মারধোর করে। বিষয়টি নিষ্পত্তি করতে যান ছাত্রলীগ নেতা শামীম মোল্লা। পরে মুশফিকুর রহমান ও তার সহযোগীরা শামীম মোল্লা ও রনিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
কলেজের ছাত্ররা আহত শামীম মোল্লা ও রনিকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রনিকে ঢাকায় প্রেরণ করা হয়।
এ ব্যাপারে আখাউড়া উপজেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির আহবায়ক মুরাদ হোসেন ভূঁইয়া বলেন, মুশফিকুর রহমান ও তার সহযোগীরা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক শামীম মোল্লা ও ছাত্রলীগ কর্মী রনিকে ছুরিকাঘাত করেছে। ছুরিকাঘাতে শামীম মোল্লার পিঠে গভীর ক্ষতের সৃষ্টি হয়।
এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন, ঘটনার পর আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় এখনো মামলা হয়নি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares