Main Menu

কমিটি পুনর্বহালের দাবি, আখাউড়ায় ছাত্রলীগের সড়ক অবরোধ

+100%-


প্রতিনিধি: বিলুপ্ত করা কমিটি পুনবাহালের দাবিতে বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সড়ক অবরোধ করে ছাত্রলীগ নেতা-কর্মীরা। পুলিশ এসে অবরোধকারিদের সরিয়ে দিলে প্রায় আধা ঘন্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে এক সমাবেশ থেকে কমিটি পুনর্বহালে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা দেড়টার দিকে ছাত্রলীগ নেতৃবৃন্দ পৌর এলাকার সড়ক বাজার দোতলা মসজিদের সামনে টায়ার জ্বালিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এ সময় ভেঙ্গে দেওয়া কমিটির আহবায়ক মো. মুরাদ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তারা কমিটি পুনর্বহালে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে অন্যথায় কঠোর আন্দোলন কর্মসূচীর ঘোষণা দেন। সমাবেশে ছাত্রলীগ নেতা মো. ফজলে রাব্বি, মো শামীম মোল্লা, শাহবুদ্দিন বেগ প্রমুখ বক্তব্য রাখেন।  
মুরাদ হোসেন জানান, সংসদ সদস্যের চাপের মুখে জেলা কমিটি আখাউড়া উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে। এর আগে আমাদের কমিটি দেওয়ার সময় সংসদ সদস্যে মতামত উপক্ষো করা হয়েছে। যে কারনে তিনি ক্ষুব্দ ছিলেন। আমাদের কমিটি পুনর্বহাল করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচী দেওয়া হবে।
প্রসঙ্গত, জেলা ছাত্রলীগ এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে আখাউড়া উপজেলা কমিটি ভেঙ্গে দেওয়ার কথা জানান। মেয়াদোত্তীর্ণ হওয়া ও সংগঠন বিরোধী কার্যক্রম করার অভিযোগ আনা হয়েছে কমিটির বিরুদ্ধে। গত বছরের ১৮ অক্টোবর আখাউড়া উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করে দেয় জেলা নেতৃবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares