Main Menu

আখাউড়া থানার তালিকাভূক্ত র্শীষ রতন চৌধুরীকে গ্রেফতার

+100%-

আখাউড়া থানার তালিকাভূক্ত র্শীষ রতন চৌধুরীকে গ্রেফতার


আখাউড়া, ২৫ জানুয়ারি: বুধবার রাতে আখাউড়া থানার তালিকাভূক্ত র্শীষ সন্ত্রাসী রতন চৌধুরীকে গ্রেফতার  করা হয়েছে। তার বিরুদ্ধে আখাউড়া ও কসবায় থানায় তিনটি খুনসহ ১৫টি ডাকাতি, চাঁদাবাজি ও দাঙ্গার ঘটনায় মামলা রয়েছে।

আখাউড়া থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া থানার অফির্সাস ইনর্চাজ মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি বিশেষদল বুধবার রাত আটটায় আখাউড়া থানার শীর্ষ সন্ত্রাসী তালিকার এক নাম্বার অপরাধী রতন চৌধুরীকে (৪০) কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার ধরখার বাসস্টেশন থেকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত রতন চৌধুরীর বিরুদ্ধে আখাউড়া থানায় ১০টি ও পাশের কসবা থানায় পাঁচটি নিয়ে মোট ১৫টি হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও দাঙ্গার মামলা রয়েছে।

শীর্ষ সন্ত্রাসী রতন চৌধুরী গত ইউপি নির্বাচনে উপজেলার ধরখার ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করে পরাজিত হয়। আখাউড়া রানীখার গ্রামের মরহুম নাছির উদ্দিন চৌধুরীর পুত্র রতন চৌধুরী পুলিশের চোঁখ ফাকি দিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে ঘুরে বেড়াচ্ছিল।

এ ব্যপারে আখাউড়া থানার অফির্সাস ইনর্চাজ মনিরুল ইসলাম জানান, থানার সন্ত্রাসী তালিকার এক নম্বর এই শীর্ষ সন্ত্রাসী রতনকে অনেক চেষ্টা চালিয়ে গ্রেফতার করতে হয়েছে। তার বিরুদ্ধে আখাউড়া থানায় এক খুন, তিনটি ডাকাতি, দুটি চাঁদাবাজিসহ অন্যান্য অপরাধে ১০টি মামলা রয়েছে। পাশের কসবা থানায় দুটি খুনসহ পাঁচটি মামলা রয়েছে






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares