Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে গাঁজা, হুইস্কি এবং ফেনসিডিলসহ যুবক আটক

+100%-

bgb24316অদ্য ২৪ মার্চ ২০১৬ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইল কর্তৃক অভিযান পরিচালনা করে ৬৬ বোতল ফেনসিডিল, ০৫ কেজি গাঁজা এবং ৪৫ বোতল হুইস্কি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

অদ্য ২৪ মার্চ ২০১৬ তারিখ রাত ১টায় ঘাগুটিয়া সীমান্ত ফাঁড়ীর জুনিয়র কর্মমর্তা মোঃ মাহাবুব আলম এর নেতৃত্বে আখাউড়া উপজেলার কালিবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ৬৫ বোতল ফেনসিডিল এবং ০৫ কেজি গাঁজা উদ্ধার করেছে ঘাগুটিয়া সীমান্ত ফাঁড়ীর বিজিবি জওয়ানরা। অপরদিকে আলীনগর সীমান্ত ফাঁড়ীর পৃথক একটি অভিযানে বিজয়নগর উপজেলার কাশিনগর এলাকা হতে সকাল ১০টায় ৪৫ বোতল হুইস্কি জব্দ করা হয়। এছাড়া ফকিরমোড়া সীমান্ত ফাঁড়ীর জুনিয়র কর্মকর্তা মোঃ মমতাজ উদ্দিন এর নেতৃত্বে আখাউড়া উপজেলার কল্যাণপুর এলাকা হতে ১ বোতল ফেনসিডিলসহ বিকাল ৪টায় এক যুবককে আটক করেছে বিজিবি। আটককৃত আসামীর নাম ও ঠিকানা- মোঃ বাবু মিয়া (২৬), পিতা- মোঃ হোসেন মিয়া, গ্রাম-উলচাপাড়া, ডাকঘর- উলচাপাড়া, থানা ও জেলা- ব্রাহ্মণবাড়িয়া। ধৃত মোঃ বাবুল মিয়াকে অবৈধ মাদক বহনের দায়ে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ১৫ (পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড শাস্তি প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে ১২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল শেখ ফরহাদুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি মাদক এবং আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।






Shares