Main Menu

ইভটিজিংয়ের প্রতিবাদ করায়,বিজয়নগরে স্কুল ছাত্রকে ছুরিকাঘাত

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক দশম শ্রেণীর ছাত্রকে ছুরিকাঘাত করেছে বখাটেরা।  রবিবার সকালে  উপজেলার দাউদপুর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত দোলোয়ার চৌধুরীকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিক্ষার্থী ও অভিভাবক মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
প্রত্যক্ষদর্শী, স্কুলের শিক্ষক ও পুলিশ জানায়, দাউদপুর উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সহদেবপুর গ্রামের মজনু মিয়ার ছেলে টিপু-(১৭)।
গতকাল রবিবার সকাল ১০টার দিকে কয়েকজন বন্ধু নিয়ে টিপু স্কুলের সামনে এসে ওই ছাত্রীকে উত্যক্ত করতে থাকে। এ সময় স্কুলের দশম শ্রেণীর ছাত্র দোলোয়ার চৌধুরী এ ঘটনার প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে টিপু ও তার বন্ধুরা স্কুল মাঠের মধ্যে দোলোয়ার চৌধুরীকে বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত দোলোয়ারকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে দাউদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহাপ্রভু ভৌমিক বলেন, বখাটে টিপু দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছে। বিষয়টি তার অভিভাবককে একাধিকবার জানানো হয়েছে।
এ ব্যাপারে বিজয়নগর থানার ওসি রসুল আহমেদ নিজামী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে বখাটে টিপুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares