Main Menu

বিজয়নগরে পর্যটন কেন্দ্রের মুক্তিযুদ্ধ মনুমেন্ট উদ্বোধন 

+100%-
বিজয়নগর সংবাদদাতা :বিজয়নগর  উপজেলার মুকুন্দপুর পর্যটন এলাকায় পর্যটকদের সুবিধার জন্য নবনির্মিত মুক্তিযুদ্ধ মনুমেন্ট ও বিশ্রামাগার এর উদ্বোধন করা হয়েছে।  প্রধান অতিথি হিসাবে মনুমেন্ট ও বিশ্রামাগার উদ্ভোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর আসনের সাংসদ যুদ্ধাহত  বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
এসময় যুদ্ধাহত  বীর মুক্তিযোদ্ধা মোকতাদির চৌধুরী এমপি বলেন,বর্তমান সরকার উন্নয়নের সরকার। এই মনুমেন্ট  ও বিশ্রামাগার নির্মান করায় এখানে পর্যটকরা সবধরনের সুবিধা পাবে এবং মুক্তিযুদ্ধা সহ সবাই এখানে বিশ্রাম নিতে পারবে। তিনি আরও বলেন নবগঠিত বিজয়নগর উপজেলার সব গ্রামে পাকা রাস্তা করা হয়েছে এবং নতুন কলেজ, মাদ্রাসা ও স্কুল করা হয়েছে। সবগুলো প্রতিষ্ঠানে নতুন ভবন নির্মান করা হয়েছে।
আজ বৃহষ্পতিবার সকালে মুকুন্দপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মাঠে  উদ্ভোধনী অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও আল মামুনের পরিচালনায় এতে  বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ  সাইফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, জেলা আওয়ামীলীগের সিনিয়র  সহ সভাপতি হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী মন্টু, বীর মুক্তিযোদ্ধা দবীর উদ্দিন ভুইয়া,ওসি রাজু আহমেদ, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না,  উপজেলা আওয়ামীলীগ সভাপতি জহিরুল ইসলাম ভুইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি হেলাল মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ লাবলু, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।





Shares