Main Menu

বিজয়নগরে দাঙ্গা বিরোধী ও সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

+100%-

মো: জিয়াদুল হক বাবু : বিজয়নগরে উপজেলা প্রশাসন ও স্কাউটস এর উদ্যোগে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সকল শ্রেণী পেশার মানুষদের নিয়ে দাঙ্গা বিরোধী ও সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও স্কাউট সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ ইমরান খান ও শিক্ষা অফিসার আল মামুনের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন, সার্কেল বিল্লাল হোসেন,আনসার বিডিপির জেলা কমান্ডেন্ট মো: ইসমাইল হোসেন, সহকারী পরিচালক ২৫ বিজিবি মো: রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জহিরুল ইসলাম ভুইয়া,স্কাউটস সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ ইমরান খান, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, সাবিত্রী রানি, ওসি রাজু আহমেদ, প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী লিটন, পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক কুমার ভুমিক, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল, শামিম চৌধুরী প্রমুখ।

এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম বলেন, ব্রাহ্মণবাড়িয়া একটি ঐতিহ্যবাহী জেলা।দেশ বিদেশে এই জেলার সুনাম রয়েছে। মুক্তিযুদ্ধ সহ সব স্থানে এই জেলার লোকদের সংশ্লিষ্টতা রয়েছে। বিজয়নগরের লিচু, কাঠাঁল, মাল্টা সহ বিভিন্ন ফল দেশ বিদেশের লোকজন খাচ্ছে।গুটি কয়েকজন দান্গাবাজের জন্য এই জেলার সুনাম নষ্ট করা যাবে না। মারামারি বন্ধ করে সবাইকে সামাজিক সম্প্রীতি বজায় রাখতে হবে।






Shares