Main Menu

আশুগঞ্জে তুচ্ছ ঘটনায় বৃদ্ধাসহ ১০ জনকে কুপিয়েছে প্রতিপক্ষ

+100%-

প্রতিবেদক :: গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তুচ্ছ ঘটনায় এক পঞ্চাশোর্ধ বৃদ্ধাসহ ১০ জনকে কুপিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহতরা বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এলাকাবাসী জানায়, উপজেলার আড়াইসিধা গ্রামের আলগাবাড়ি গোষ্ঠীর মৃধা আলীর ছেলে ফরিদ আলী ঢাকায় জুতার কারখানায় কাজ করার জন্য একই গোষ্ঠীর মৃত মোহাম্মদ আজিজ মিয়ার ছেলে মো. কাউসারকে অগ্রিম ১০,০০০ হাজার টাকা দিয়ে সেখানে নিয়ে যায়। কিন্তু কারখানায় কাজ করা কষ্টসাধ্য হওয়ায় কাউসার কাজ করতে পারবেনা বলে জানায় এবং বাড়িতে চলে আসে। এ কারণে ফরিদ আলীর নেতৃত্বে মৃধা আলী, নজরুল, ফরহাদ, শফিক, রফিক, হাসান, ফায়েজ, আরাফাত, আতিক ও অন্যান্যরা দেশীয় অস্ত্রসহ কাউসারের বাড়িতে হামলা চালায়। এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলায় গুরুত্বর আহত হয়ে কাউসার(২৮), রউফ মিয়া(৪৫), হনুফা বেগম(৫০), মোশাররফ (২০) ও নাদিরা বেগম (২২) জেলা সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।






Shares