Main Menu

সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১,আহত ৩০; বসতবাড়ীতে হামলা, ভাংচুর , লুটপাট

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়া: পূর্ব শত্রুতার জের ধরে সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১ জন নিহত ও ৩০ জন আহত হয়েছে। নিহতের নাম মো. জাকির হোসেন(৩৫)। তিনি হরিপুর এলাকার সাবেক ইউপি সদস্য আকবর আলী মিয়ার ছেলে।
সোমবার  সকাল সাড়ে ৯ টা থেকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের দুই গ্রামের মধ্যে  সংঘর্ষ শুরু হয়ে প্রায় দুই ঘন্টা ব্যাপী চলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হরিপুর গ্রামের প্রবাসী জাকির হোসেন তার নিজের জমিতে ধান কাটতে গেলে পাশবর্তী ষাটবাড়ীয়া গ্রামের হিরন মিয়ার লোকজন পূর্ব শত্রুতার জের ধরে তার উপর হামলা চালায়। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। প্রায় দু’ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ৩০ জন আহত হয়। এসময় ৫ জনকে আশংকাজনক অবস্থায় বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। গুরুতর আহত জাকির হোসেন কে জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পথে সে মারা যায়।
ঘন্টাব্যাপি সংঘর্ষে নারী পুরুষ সহ উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়েছে। স্থানীয় কিছু লোকের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। ওদিকে জাকির নিহত হওয়ার খবরে হরিপুর গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তারা ষাটবাড়িয়া গ্রামের এক পাশের বসতবাড়ি গুলোতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। সংঘর্ষ নিয়ন্ত্রনে আসার দেড় ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। পুলিশ সেখানে অবস্থান করছে।






Shares