Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন:: পরিবারবর্গের বাৎসরিক বনভোজন-২০১৬

+100%-

bgn02-6-16অদ্য ০৬ ফেব্রুয়ারি ২০১৬ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইল এর আয়োজনে সকাল ০৯:০০ ঘটিকা হতে বিকাল ০৩:০০ ঘটিকা পর্যন্ত সরাইল-নাসিরনগর সড়কের পশ্চিম পার্শ্বে ধরন্তী বিল সংলগ্ন খোলা জায়গায় বাৎসরিক বনভোজন-২০১৬ উদ্যাপন করা হয়।

সরাইল রিজিয়ন, ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এবং আরআইবি সরাইলে পরিবারসহ বসবাসরত অফিসার, জুনিয়র কর্মকর্তা, অন্যান্য পদবীর সৈনিক, অসামরিক কর্মচারী ও তাদের পরিবারবর্গের অংশ গ্রহনে নানা আয়োজনে বাৎসরিক বনভোজন-২০১৬ উদ্যাপন করা হয়। উক্ত বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ১২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম, পিবিজিএম এবং তাঁর পতœী, পরিচালক (লজিষ্টিক)-সরাইল রিজিয়ন, ১২ বিজিবি’র উপ অধিনায়ক এবং ভারপ্রাপ্ত অপ্স অফিসার ও তার পত্নী উপস্থিত ছিলেন।

শুরুতেই শীতের ভাপা পিঠা, চিতই পিঠা এবং মিষ্টি দিয়ে সকালের নাস্তা পরিবেশনের মাধ্যমে বনভোজনের কার্যক্রম শুরু হয়। পরে সেখানে সবার অংশগ্রহনের মাধ্যমে জাকজমকপূর্ণ সাংস্কৃতিক ও খেলাধুলা অনুষ্ঠান শেষে দুপুরের খাবারের আয়োজন করা হয়। পরিশেষে প্রধান অতিথির সমাপনী ভাষনের মাধ্যমে বনভোজনের সমাপ্তি ঘোষণা করা হয়।প্রেস রিলিজ

 






Shares