Main Menu

সরাইলে স্বতন্ত্র প্রার্থী মৃধার নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত

+100%-

মোহাম্মদ মাসুদ : আসন্ন জাতীয় সংসদ উপনির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া -২ (সরাইল আশুগঞ্জ) আসনের জাতীয় পার্টি ( রওশন পন্থী) নেতা ও সাবেক দুইবারের সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা নির্বাচনী পরামর্শ সভা করেছেন।

শনিবার (২১অক্টোবর) বিকেলে নোয়াগাঁও ইউনিয়নের ঈদগাঁ মাঠে স্বতন্ত্র প্রার্থী মৃধার নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াগাঁও ইউনিয়নবাসির উদ্যোগে নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় নোয়াগাঁও গ্রামের বাসিন্দা সাবেক ব্যাংকার ফরিদ মৃধার সভাপতিত্বে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলী নেওয়াজের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, কালিকচ্ছ ইউপি চেয়ারম্যান ছায়েদ হোসেন, আব্দুর রউফ মোতাইদ, হামিদুর রহমান, বাবুল মিয়া,ইউপি সদস্য সোহাগ মিয়া,তপন চৌধুরী, আলী আজম প্রমুখ।

এসময় উপস্থিত সরাইল আমি আপনাদের পরামর্শ নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে এসেছি। আপনারা যদি আমাকে দলমত নির্বিশেষে সমর্থন দেন তাইলে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হবো ইনশাআল্লাহ। আমি যেহেতু স্বতন্ত্র প্রার্থী এখন সকলের কাছে সমান আমি। আপনাদের সমর্থন পেলে আমি বিজয়ী হবো বলে আশাবাদী।

প্রসঙ্গত, সাবেক প্রতিমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের স্বতন্ত্র সাংসদ উকিল আব্দুস সাত্তার ভূইয়া গত ৩০ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়।

উল্লেখ্য, আগামী ৫ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।






Shares