Main Menu

সরাইলে সড়ক দূর্ঘটনায় নিহত-১ :: মহাসড়কে ৫ কিলোমিটার যানজট

+100%-

sarail1215মোহাম্মদ মাসুদ ,সরাইল :: ঢাকা-সিলেট মহাসড়কে কোচ ও ট্রাকের মূখোমূখী সংঘর্ষে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। গতকাল সকালে মহাসড়কের সরাইলের মালিহাতা নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার কারনে উভয় দিকে ৫ কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হয়। হাইওয়ে পুলিশের সহায়তায় সকাল সাড়ে ১১টায় যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাসড়কের মালিহাতা এলাকায় হবিগঞ্জ থেকে ঢাকাগামী অগ্রদূত নামের (ঢাকা মেট্রো-ব-১১-৬৫৬৩) যাত্রীবাহী একটি কোচের সাথে বিপরীত দিক থেকে আসা সুটকি বোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১১-২২৮২) মূখোমূখী সংঘর্ষ হয়। ট্রাকটি বিকট শব্দে উল্টে মহাসড়কের বাম পাশে পড়ে গাছের মধ্যে আটকে যায়। এতে দুমড়ে মুছড়ে যায় পন্য বোঝাই ট্রাকটি। ঘটনাস্থলেই নিহত হয় ট্রাকচালক আলম মিয়া (২৬)। আহত হয় ট্রাকের হেলপার সাগর (১৭)। তারা দুজনের বাড়িই রংপুর জেলার তারাগঞ্জে। তারা সুটকি নিয়ে সৈয়দপুর থেকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া যাওয়ার কথা ছিল। সুটকির মালিক সদর উপজেলার বিরাশার বাবুল মিয়া।

দূর্ঘটনার পর মহাসড়কের উভয় দিকে যান চলাচল বন্ধ হয়ে যায়। এক সময় উভয় দিকে ৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বিশ্বরোড হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়ক থেকে দূর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে নিলে সকাল সাড়ে ১১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

যাত্রীবাহী কোচটিকেও পুলিশ আটক করেছে। বিশ্বরোড হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আলমগীর সিদ্দিকী বলেন, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তে পাঠানোর ব্যবস্থা করছি।






Shares