Main Menu

সরাইলে মেধাবী শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

+100%-

sarail17915সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রদিনিধি:: সরাইলে অর্ধশতাধিক মেধাবী শিক্ষার্থী ও ২০ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছে ষ্টুডেন্ট ওয়েল ফেয়ার (এস ডব্লিউ এফ) নামক একটি সংগঠন। এ উপলক্ষ্যে গত শনিবার উপজেলার চুন্টা মুক্তমঞ্চ প্রাঙ্গণে ইউপি চেয়ারম্যান শেখ মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা।
সংগঠনের সভাপতি শেখ এখলাছুর উর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন, থানার ওসি মো. আলী আরশাদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি মো. হারুন-অর-রশীদ, সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইছমত আলী,সরাইল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, অরুাইল কলেজের অধ্যক্ষ মো.মুখলেছুর রহমান, সরাইল প্রেসক্লাবের সভাপতি মো.আইয়ুব খান।
প্রতি বছরের ন্যায় এবারও মেধা নির্বাচনী পরীক্ষা “অন্বেষণ” এর মাধ্যমে বাচাইকৃত সরাইল নাসিরনগর উপজেলার ১৩টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ট থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের মধ্য থেকে ৫১ মেধাবী শিক্ষার্থী ও চুন্টা ইউনিয়নের ২০ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়েছে। সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির অর্থ-বিষয়ক সম্পাদক মো. মাসুদুর রহমান এবং ব্রাহ্মণবাড়িয়া ও সরাইল প্রেস ক্লাবকে সম্মমাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। প্রধান অতিথি সংবর্ধিত শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেষ্ট, সনদ এবং নগদ অর্থ তুলে দেন। প্রধান অতিথি বলেন, জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। জ্ঞান অর্জনের প্রতিযোগীতার ক্ষেত্র তৈরীর অন্যতম কৌশল হচ্ছে মেধাবীদের সংবর্ধনা বা পুরস্কার প্রদান। মুক্তিযোদ্ধারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। তাদের জন্য আমরা পেয়েছি লাল সবুজের একটি পতাকা। জাতি তাদের কাছে চিরদিন ঋণি।






Shares