Main Menu

সরাইলে ফাঁসিতে ঝুলে বৃদ্ধার মৃত্যু

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল :ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ফাঁসিতে ঝুলে আলী আজম খান (৬০) নামে এক বৃদ্ধ’র আত্মহত্যা করেছে।  শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে আটটার দিকে কালিকচ্ছ ইউনিয়নের দত্তপড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের ছেলে মিরান খান জানায়, তার বাবা আলী আজম অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক ছিলেন। তিনি ১০/১২ বছর ধরে  মানসিক রোগে ভুগছিলেন। শীত আসলেই উনার সমস্যা দেখা দিতো। গত ৮ মাস আগে তার বাবা তাদের দুই ভাই দুই বোনের  নামে সকল সম্পত্তি লিখে দেয়। মিরান খান জানায় তার বড় ভাই মিরাজুল খান পুলিশে কর্মরত। তিনি বলেন সকালে তার বাবা ঘুম থেকে না উঠায় অনেক ডাকাডাকি করে। কোন সাড়া শব্দ না পেয়ে টিন কেটে ঘরে গিয়ে দেখেন তার বাবা ফাস দিয়ে রশিতে ঝুলে আছে।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম জানায়, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন। পরে ঘরে গিয়ে দেখেন রশিতে ফাঁস দিয়ে ঝুলে আছে আলী আজম ।  নিহতের  কোমরে কিছু টাকাও রয়েছে। পরে পুলিশ কে খবর দেন তিনি , পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে। তিনি মানসিক রোগী ছিলেন বলেও জানান মহিলা ভাইস চেয়ারম্যান। আলী আজম উপজেলার  কাটানিশার এলাকায় একটি বেসরকারি স্কুলে শিক্ষকতা করতেন পরে ওই স্কুল সরকারি হয় কিন্তু উনি নিয়মিত স্কুলে যেতেন না।

এই বিষয়ে সরাইল থানা পুলিশ ভারপ্রাপ্ত  কর্মকর্তা মো: এমরানুল ইসলাম বলেন, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর মর্গে  পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হয়। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।






Shares