Main Menu

আবদুস সাত্তার ডিগ্রী কলেজের ফলক উম্মোচন ও আলোচনা সভা

+100%-

সরাইল প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অরুয়াইল আবদুস সাত্তার ডিগ্রী কলেজের নির্মাণাধীন প্রাচীরের নাম ফলক উম্মোচন ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মনবাড়িয়া ২ আসন এর সংসদ সদস্য ও আবদুস সাত্তার ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এমপি।

গত শুক্রবার সন্ধ্যায় তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, কমিটির সদস্যবৃন্দ , কলেজের সকল প্রভাষক ও এলাকাবাসীকে সাথে নিয়ে নির্মাণাধীন প্রাচীরের ফলকটি উম্মোচন করেন।

পরে কলেজ মাঠে আলোচনা সভার আয়োজন করা হয় এ উপলক্ষ্যে কলেজের প্রতিষ্ঠাতা সাবেক প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এমপি।

বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন- অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, সাবেক চেয়ারম্যান মোঃ আবদুল হাকিম, মোঃ কুতুব উদ্দিন ভূইয়া, কলেজের অধ্যক্ষ মোঃ মোখলেছুর রহমান, ইউপি আ’লীগের সভাপতি মোঃ আবু তালেব ও সম্পাদক মোঃ শফিক প্রমূখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাষক মোঃ জাহাঙ্গীর আলম।

প্রধান অতিথি বলেন, কলেজের নিরবিচ্ছিন্ন শিক্ষা পরিবেশ নিশ্চিত করতে নিরাপত্তা দেওয়াল অপরিহার্য। এ ছাড়া দেওয়াল না থাকলে ভবিষ্যতে উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক, জেএসসি ও পিএসসি পরীক্ষার কেন্দ্র গুলো নাও থাকতে পারে।






Shares