Main Menu

প্রেসক্লাবের উন্নয়ন কর্মকান্ডই সাংবাদিকদের ঐক্যতা প্রমাণ করে—– জেলা প্রশাসক

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, সাংবাদিকদের সঙ্গে আমার মনের টান রয়েছে। মনের টানেই প্রেসক্লাবে নেতৃবৃন্দের ডাকে ছুটে এসেছি। প্রেসক্লাব ব্রাহ্মণবাড়িয়ার একটি সক্ষম প্রতিষ্ঠান। প্রেসক্লাবের স্থায়ী অবকাঠামো সকলকে মুগ্ধ করার মতো। বাংলাদেশ অনেক জায়গায় আছে যেখানে এমন সুন্দর প্রেসক্লাব নেই। দেশের কোন কোন পুরাতন জেলা আছে সে সকল জেলাতেও এমন পরিপাঠি পরিবেশ নেই। অথচ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এমনটি আছে। আপনারা ঐক্যবদ্ধতায় প্রমাণ করে আপনাদের উন্নয়ন কর্মকান্ড। প্রেসক্লাবের কল্যাণ তহবিল সম্প্রসারণ করা হউক। আপনাদের কল্যাণ তহবিলের মাধ্যমে সাংবাদিকদের যে উন্নয়ন হচ্ছে, সেটা নজির বিহীন। ধীরে ধীরে আপনাদের এই কর্মকান্ড বেগবান হবে। ব্রাহ্মণবাড়িয়ার প্রশাসন সব সময়ই প্রেসক্লাবের সাংবাদিকদের সহায়তা করবে, আমিও করব। চলুন আমরা সকলে মিলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উন্নয়নে শরিক হই। তিনি শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাধারণ সভার আলোচনা সভায় এ কথা বলেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম (সেবা বার) বলেন, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সব সময় প্রেসক্লাবের পাশে রয়েছে। ধারাবাহিকভাবে সাংবাদিকদের পাশে আমরাও থাকব। সাংবাদিকদের পেশাগত সহায়তা প্রদান করব। সাংবাদিকদের আর্থিক নিরাপত্তা ছাড়াও তাদের পক্ষে কাজ করা কঠিন।  তিনি আরো বলেন, ভাল কাজ করা খুবই কঠিন। ভাল কাজে বাধা দেওয়া সহজ। তাই আপনাদের ভাল কাজে কেউ যেন বাধা না দিতে পারে, সেই দিকে সজাগ থাকুন।

ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের ব্যবস্থাপক ডাঃ আবু সাঈদ বলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাংবাদিকরা পেশাগত নৈপুন্য প্রদর্শন মাধ্যমে দেশবাসীর সেবা করে যাচ্ছে। তাদের কর্মকান্ড অব্যাহত থাকবে।

অনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সমাজ সেবক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, জেলা বিএনপি নেতা সিরাজুল ইসলাম সিরাজ। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজা। সভা পরিচালনা করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি।






Shares