Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবি এম.পি’র

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে চার বছর আগে দেওয়া প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবি জানিয়েছেন সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি।

গত বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সুর সম্রাট দি আলাউদ্দিন সংগীতাঙ্গনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সংসদ সদস্য এ দাবি জানিয়েছেন।

সংসদ সদস্য তাঁর বক্তব্যে বলেন, ‘সরকারের প্রতি আমাদের কোনো ক্ষোভ নেই। কিন্তু সংশ্লিষ্ট দপ্তরগুলোর অসহযোগিতার কারণে ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়ন ব্যাহত হচ্ছে। অনতিবিলম্বে ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে যেন সংশ্লিষ্ট দপ্তরগুলো নিজ নিজ ভূমিকা পালন করে তা সাংবাদিকদের মাধ্যমে দাবি জানাই’।

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি বলেন, ‘সারাদেশে যে গ্যাস উৎপাদন হয় এর ২২ শতাংশ হয় ব্রাহ্মণবাড়িয়ায়। অথচ ব্রাহ্মণবাড়িয়ার অনেক এলাকার মানুষ গ্যাস থেকে বঞ্চিত। এমনটি ব্রাহ্মণবাড়িয়াতে গ্যাস সংযোগ দেওয়াও বন্ধ রাখা হয়েছে’।

তিনি বলেন, ‘ব্রাহ্মণবাড়িয়া ৯২০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়। এখানে মাত্র ১২০ মেগাওয়াট বিদ্যুতের চাহিদা রয়েছে। অথচ চাহিদা অনুযায়ি আমরা বিদ্যুৎ পাচ্ছিনা। সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে শতবার যোগাযোগ করেও এর কোনো সুরাহা পাচ্ছি না। ব্রাহ্মণবাড়িয়া যেন শতভাগ লোডশেডিং মুক্ত হয় সেই দাবি আমি জানাচ্ছি’।

সংবাদ সম্মেলনে সংসদ সদস্য ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় রেলওয়ে ওভার পাস, শিমনা-ব্রাহ্মণবাড়িয়া সড়ক, রামপুর-মণিপুর সড়ক নির্মাণে দ্রুত কার্যকরি পদক্ষেপ গ্রহণের দাবি জানান।

সংবাদ সম্মেলনে জেলা পরিষদ প্রশাসক সৈয়দ এ কে এম এমদাদুল বারী, পৌর মেয়র মো. হেলাল উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, মো. হেলাল উদ্দিন, মাহবুবুল বারী চৌধুরি মন্টু, মুজিবুর রহমান বাবুল, তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।






Shares