Main Menu

স্কাউট আন্দোলনকে বেগবান করতে সকলকে একযোগে কাজ করতে হবে-জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন

+100%-

স্কাউট আন্দেলনকে বেগবান করতে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিযেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সভায় সভাপতির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।
ড. মুহাম্মদ মোশাররফ হোসেন স্কাউটসকে একটি আন্দোলন উল্লেখ করে বলেন, স্কাউটস’র আলো সবার ঘরে-ঘরে পৌঁছে দিতে হবে। তবেই স্কাউটস’র আন্দোলন সফল হবে।
সভায় পদাধিকার বলে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনকে সভাপতি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রিপন চাকমা, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার অধিকারী সহ-সভাপতি নির্বাচিত হন। এছাড়া সভায় আগামী ৩ বছরের জন্য সর্বসম্মতিক্রমে ভাদুঘর মাহবুবুল হুদা উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন, কসবা পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ইউসুফ সহ-সভাপতি পদে এবং কমিশনার পদে শাহ কামাল, সম্পাদক পদে নিয়াজ মোহাম্মদ কাজল, সহ সম্পাদক পদে শাখাইয়েত হোসেন, কোষাধক্ষ পদে মোঃ আক্তার হোসেন, সহযোগী সদস্য পদে এ.বি.এম আবুল হাশেম ও মনিরুল ইসলাম নির্বাচিত হন। কাউন্সিল সভায় জেলার ৯ উপজেলার ৫৫ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares