Main Menu

বিএনপির একক প্রার্থীদের সমর্থনে শহরে জেলা বিএনপি নেতৃবৃন্দের ব্যাপক গণসংযোগ

+100%-

গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিএনপির একক প্রার্থীদের সমর্থনে শহরের বিভিন্ন সড়কে, অলি গলিতে ব্যাপক গণসংযোগ করেছেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। এ সময় নেতারা সড়কের দুপাশে অবস্থিত বিভিন্ন দোকানে যান এবং তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করে বিএনপি সমর্থিত প্রার্থীদের লিফলেট বিতরণ করেন। গণসংযোগ চলাকালে শহরের প্রধান সড়ক টিএ রোডে বিশাল জনস্রোতের সমাগম হয়। হাজার হাজার মানুষ তাদের সাথে একাত্মতা ঘোষণা করে গণসংযোগে যোগ দেয়। এ সময় বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ তাদের মনোনীত প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

টেলিফোন মার্কার সমর্থনে নাটাই উত্তর, নাটাই দক্ষিণ ও সাদেকপুরে চেয়ারম্যান প্রার্থী হাজী মোহাম্মদ জাহাঙ্গীরের ব্যাপক গণসংযোগ


গতকাল সকাল থেকে রাত অবধি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ করেছেন বিএনপি সমর্থিত একক চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোহাম্মদ জাহাঙ্গীর। গতকাল তিনি তার টেলিফোন মার্কার সমর্থনে নাটাই উত্তর ইউনিয়নের বিভিন্ন এলাকায়, নাটাই দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন গ্রামে, সাদেকপুর ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় ব্যাপক গণসংযোগ করেছেন। এ সময় তিনি স্থানীয় লোকজনের সাথে মতবিনিময় করেন। তাদের সাথে কুশল বিনিময় করেন এবং টেলিফোন মার্কায় ভোট দেওয়ার জন্য অনুরোধ জানিয়ে দোয়া কামনা করেন। গণসংযোগকালে প্রতিটি এলাকায় টেলিফোন মার্কার সমর্থনে বিশাল গণজোয়ার সৃষ্টি হয়। গণসংযোগকালে তিনি বলেন, ইনশাআল্লাহ্ নির্বাচনে বিজয়ী হতে পারলে সুশাসন নিশ্চিত করব। ব্রাহ্মণবাড়িয়াকে দাঙ্গামুক্ত উপজেলা গঠনের সকলকে নিয়ে কাজ করব। এ সময় তার সাথে স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares