Main Menu

দলের স্বার্থে সবাইকে ঐকবদ্ধভাবে কাজ করতে হবে-নির্বাচনী পরামর্শ সভায় এডঃ হারুন

+100%-

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতৃত্বাধীন ১৯ দলীয় জোট অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক যৌথ নির্বাচনী পরামর্শ সভা গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এডঃ হারুন আল রশিদের বাসভবনে তার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সিনিয়র সহসভাপতি সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, সহ সভাপতি জিল্লুর রহমান, ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, এডঃ শফিকুল ইসলাম, এডঃ গোলাম সারোয়ার খোকন, রফিকুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ। জেলা বিএনপির দপ্তর সম্পাদক এ বি এম মোমিনুল হকের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন বাহার চৌধুরী, শেখ মোঃ আজিম, এডঃ কানন, আলমগীর হোসেন, এডঃ আলী আজম চৌধুরী, মোঃ মাহিন, মনির হোসেন, আলী আজম, শামীম মোল্লা, ইয়াছিন মাহমুদ, এডঃ ইসমত আরা সুলতানা এবং বিএনপি নেতৃত্বাধীন ১৯ দলীয় জোটের সমর্থিত চেয়ারম্যান পদে একক প্রার্থী হাজী মোহাম্মদ জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে বুলবুল আহমেদ মুছা, ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে সামসুন নাহার বেগমসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ। সভাপতির বক্তব্যে আলহাজ্ব এডঃ হারুন আল রশিদ বলেন, জেলা বিএনপি ও ১৯ দলীয় জোটের একক প্রার্থী হিসেবে আমরা যাদের সমর্থন দিয়েছি তাদের প্রতি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন বলেন, ১৯ দলের সমর্থিত একক প্রার্থীদের পক্ষে জেলা বিএনপি ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ১৯ দলীয় জোটের সর্বস্তরের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আমি উদাত্ত্ব আহবান জানাচ্ছি।
সদর থানা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার শ্যামল বলেন, সকল ভেদাভেদ ভুলে দলের স্বার্থে প্রার্থীদের পক্ষে এখন থেকেই নির্বাচনী ময়দানে সকলকে ঝাপিয়ে পড়ে বিজয় ছিনিয়ে আনতে হবে।
সভাশেষে জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী সমর্থকদের ও দলের একক প্রার্থীদের নিয়ে শহরের প্রধান প্রধান সড়কে দুপাশ ধরে ব্যাপক গণসংযোগ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares