Main Menu

রাষ্ট্রীয় মর্যাদায় বীর প্রতীক জহিরুল হক খানের দাফন সম্পন্ন

+100%-

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক , বীর মুক্তিযোদ্ধা মেজর অবঃ জহিরুল হক খান বীর প্রতীকের রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। এর আগে তিনদফা জানাযা দেয়া হয় বর্ষীয়ান এ রাজনীতিবিদকে। প্রথমে জেলা শহরের লোকনাথ দীঘির পাড় মাঠে দু দফা জানাযা অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অবঃ) এবি এম তাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-২ সরাইল আসনের সংসদ সদস্য এ্যাডঃ জিয়াউল হক মৃধা, সাবেক ত্রান প্রতিমন্ত্রী ও জেলা বিএনপি’র সভাপতি এ্যাডঃ হারুন অর রশীদ, সাবেক উপমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ হমায়ুন কবির, জেলা প্রশাসক নুর মোহাম্মদ মজুমদার, জেলা পরিষদ প্রশাসক এ্যাডঃ একে এম এমদাদুল বারী, পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন সহ জেলা আওয়ামীলীগ ও বিএনপি সহ সর্বস্তরের লোকজন জানাজায় অংশগ্রহন করেন।
। জেলা পুলিশের একটি দল এ সময় গার্ড অব অনার প্রদান করে।

 

পরে তার নিজ গ্রাম শহরতলীর সুহিলপুর গ্রামের গরুর বাজার মাঠে তৃতীয় জানাযা অনুষ্ঠিত হয়। সেখানে স্থানীয় সাংসদ র.আ.ম উবায়দুল মোক্তাদির চৌধুরী, সেনাবাহীনির কুমিল্লা ১৬ ব্যাটেলিয়ানের মেজর রফিকুল ইসলামসহ অন্যান্যরা অংশ নেন।

 

 

সেখানে শেষবারের মত রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করেন সেনাবাহীনির একটি চৌকস দল। পরে পারিবারিক কবরস্থানে দাফন সমাহিত করা হয় জেলার এই কৃতি সন্তানকে।

উল্লেখ্য ,আজ শনিবার সকালে হৃদ রোগে আক্রান্ত হলে আংশকাজনক জনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে সাড়ে ১১ টায় তিনি ইন্তেকাল করেন ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares