Main Menu

পাইকপাড়ায় “আবুল খায়ের সড়ক” এর ফলক উন্মোচন

+100%-

 

প্রতিবেদক : শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইকপাড়ায় “আবুল খায়ের সড়ক”- এর ফলক উন্মোচন অনুষ্ঠান হয়েছে। সকালে আনুষ্ঠানিকভাবে এ সড়কের ফলক উন্মোচন করেন পানি সম্পদ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। পরে পাইকপাড়া চামেলীবাগে এ উপলক্ষক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, মরহুম আবুল খায়ের এর পরিবার মেধাদীপ্ত পরিবার। এ পরিবারের সন্তানরা সঠিকভাবে গড়ে উঠে দেশ জাতির সেবায় নিবেদিত। এ পরিবার থেকে শিক্ষা নিয়ে সন্তানদের সঠিক ভাবে গড়ে তোলার জন্য তিনি অভিভাবকদের প্রতি আহবান জানান। তিনি বলেন সকল ভাল কাজে নিজেকে নিবেদিত রেখেছি এবং ভাল সকল কাজেই নিবেদিত থাকবো।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ফজিলাতুন নেসা বাপ্পী, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সৈয়দ একে এম এমদাদুল বারী, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর অবঃ জহিরুল হক খান বীর প্রতীক। এলাকার বিশিস্ট মুরুব্বী আলহাজ্ব মোঃ আবু সালেহ এর সভাপতিত্বে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন এলকার রায়হান উদ্দিন, মোঃ জাকির হোসেন, অধ্যাপক শওকত ওসমান প্রমুখ। অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার বিশিস্ট ব্যক্তিবর্গ সর্বস্তরের এলাকাবাসী উপস্থিত ছিলেন।
পাইকপাড়ার বিশিস্ট ব্যক্তিত্ব, সোনালী ব্যাংকের সাবেক এজিএম, মরহুম আলহাজ্ব আবুল খায়ের এর নামে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ও স্থানীয় সরকার মন্ত্রনালয় কর্তৃক এ সড়কের নামকরণ করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares