Main Menu

খালেদা সিলেট যাচ্ছেন শুক্রবার বিকেলে। শুভেচ্ছা জানাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির ব্যাপক প্রস্তুতি

+100%-

শামীম উন বাছির : নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচনের দাবিতে জনমত গড়ার লক্ষ্যে আয়োজিত সমাবেশে অংশ নিতে সিলেটে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া।
শনিবার নগরীর আলিয়া মাদরাসা মাঠে দুপুর দুইটায় ১৮ দলীয় জোটের উদ্যোগে একটি সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বেগম খালেদা জিয়া।

গুলশান অফিস সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল সাড়ে ৩টায় গুলশান থেকে সিলেটের উদ্দেশ্যে রওনা হবেন খালেদা জিয়া। সিলেট পৌঁছে সার্কিট হাউজে শুক্রবার রাতযাপন করবেন বিএনপি চেয়ারপারসন। সিলেট সার্কিট হাউজে চেয়ারপারসনকে শুভেচ্ছা জানাবেন দলের ভাইস চেয়ারম্যন এবং সমাবেশের প্রধান সমন্বয়ক শমসের মোবিন চৌধুরী, মহানগর সভাপতি এমএ হক, নগর মেয়র আরিফুল হক।

পরদিন শনিবার দুপুর ২টায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি। জনসভা শেষ করে সিলেট থেকে রাতেই তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, সিলেট যাওয়ার পথে আশুগন্জে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপি সভাপতি,  সহ-সভাপতি হাফিজুর রহমান মোল্লা (কচি), ইঞ্জিনিয়ার শ্যমল, নবীনগর থেকে সংসদ সদস্য প্রাথী ত্বকদীর হোসেন জসীমের  পক্ষ থেকে চেয়ারপারসনকে শুভেচ্ছা জানাতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এছাড়া চেয়ারপারসনের যাত্রাপথে শুভেচ্ছা জানাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও স্থানীয় বিএনপি ও এর সহযোগী ও অঙ্গসংগঠনের পক্ষ থেকেও প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আশুগঞ্জ থেকে মাধবপুরের আগ পর্যন্ত নেতাদের অভিনন্দন সম্বলিত ব্যানার শোভা পাচ্ছে। এবার ব্যতিক্রম যে ব্যাপারটি বেশী চোখে পড়ছে সেটি হল ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপি সহ-সভাপতি হাফিজুর রহমান মোল্লা (কচি) এবং সাবেক জেলা বিএনপি সভাপতি উকিল আব্দুস সাত্তারের অভিনন্দন সম্বলিত ব্যানার। এ ছাড়া জেলার বিভিন্ন পয়েন্ট থেকে চেয়ারপারসনের গাড়িবহরে যুক্ত হওয়ার
জন্য স্থানীয় বিএনপি ও এর সহযোগী ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে গাড়ি প্রস্তুত করা হয়েছে বলেও জানা গেছে।

উল্লেখ্য, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচনের দাবিতে জনমত গড়ার লক্ষ্যে নরসিংদী, রংপুর, রাজশাহী ও খুলনায়ও সমাবেশ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares