Main Menu

সরকারে উন্নয়ন চিত্র তুলে ধরতে ব্রাহ্মণবাড়িয়া আসছেন শেখ ফজলুল করিম সেলিম এমপি।

+100%-

ডেস্ক ২৪: ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সর্বশেষ সভার সিদ্ধান্তের অংশ হিসেবে ১ সেপ্টেম্বর থেকে দলটির কেন্দ্রীয় নেতারা দেশব্যাপী জেলা সফরের সাংগঠনিক কর্মসূচি শুরু করবেন। এই সফরে দেশের বিরাজমান রাজনৈতিক, আর্থ-সামাজিক, দলের সাংগঠনিক করণীয় এবং দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রাক-প্রস্তুতিসহ বিভিন্ন বিষয়াদি সম্পর্কে নেতাকর্মী ও জনসাধারণকে জানাবেন আওয়ামী লীগের নেতারা।

এসব সফরে বর্তমান সরকারে উন্নয়ন চিত্র দেশব্যাপী তুলে ধরা হবে। একই সঙ্গে বর্তমান সরকারের বিরুদ্ধে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত জোটের মিথ্যাচারের বিষয়ে সজাগ করা হবে দেশবাসীকে। নির্বাচনের আগে এই সফরকে সম্পন্ন করতে ইতোমধ্যে আওয়ামী লীগের প্রতিটি জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকদের চিঠি দেওয়া হয়েছে দলটির দফতর থেকে।

সাংগঠনিক সফর সফল করার লক্ষ্যে কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দ এবং মন্ত্রিপরিষদ ও জাতীয় সংসদ সদস্যদের সমন্বয়ে ১৫টি টিম গঠন করা হয়েছে। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকগণ দায়িত্বরত স্ব স্ব বিভাগে জেলা নেতৃবৃন্দের সঙ্গে আলাপ-আলোচনা করে কর্মসূচির তারিখ, সময় ও স্থান সম্পর্কে সিদ্ধান্ত গ্রহণ এবং যাবতীয় সমন্বয় করবেন বলে দলটির উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস জানিয়েছেন।
নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী নিয়ে গঠিত টিম-৯ এর নেতৃত্বে রয়েছেন ওবায়দুল কাদের

কুমিল্লা উত্তর, কুমিল্লা দক্ষিণ, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর নিয়ে গঠিত টিম-১০ এর নেতৃত্বে রয়েছেন শেখ ফজলুল করিম সেলিম এমপি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares