Main Menu

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামীলীগকে পুনরায় বিজয়ী করতে হবে .. মোকতাদির চেীধুরী

+100%-



প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব, পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, ব্রাহ্মণবাড়িয়া সদর- ৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বর্তমান সরকার জনগনের ম্যান্ডেড নিয়ে মতায় এসে দেশের উন্নয়নে ব্যাপক কর্মকান্ড বাস্তবায়ন করছে। শিক্ষা, স্বাস্থ্য, খাদ্যসহ জনগনের মৌলিক চাহিদা পূরণ, দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ, দারিদ্র ও বেকারত্ত দূরিকরনে কর্মসংস্থান সৃষ্টি, ব্যবসা বাণিজ্যের প্রসার, অবকাঠামো উন্নয়ন, বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন করেছে। ছিনতাই, চাদাবাজী, টেন্ডারবাজি সহ  সকল প্রকার সন্ত্রাস দমনের মাধ্যমে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।  ডিজিটাল বাংলাদেশ গঠন করার লক্ষে কম্পিউটার, ইন্টারনেট ও মোবাইল প্রযুক্তি কে সহজ লভ্য করেছে। বিদেশি রাষ্ট্র ও দাতা সংস্থার সাথে কটুনৈতিক সম্পর্কের উন্নয়নসহ দেশের সার্বিক উন্নয়নে জনকল্যাণমুখী বিভিন্ন পদপে বাস্তবায়ন করেছে। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকলে দেশে লুটপাট ও অরাজকতা সৃষ্টি হয়। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশর উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে থাকে। তাই সরকারের সমস্ত উন্নয়ন কর্মকান্ডকে ধামাচাপা দিয়ে, জনসাধারণের দৃষ্টি সরকার থেকে ফিরিয়ে দিতে বিএনপি-জামাত, হেফাজত মিথ্য, বানোয়াট ইস্যু দিয়ে ধর্মীয় বিদ্বেষ ছড়িয়ে  নানা মুখি অপপ্রচার চালাচ্ছে। প্রধান অতিথি নেতা কর্মীদের উদ্দেশে বলেন সকল অপপ্রচার থেকে পাশ কাটিয়ে তৃনমূল  প্রর্যায়ে দলের শক্তি বৃদ্ধি করে শেখ হাসিনার গৃহিত উন্নয়ন কর্মকান্ড কে ঘরে ঘরে পৌছে দিতে হবে ।

মোকতাদির চৌধুরী এমপি  শনিবার স্থানীয় সুর স¤্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে ব্রাহ্মণবাড়িয়া শহর আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বক্তব্যে তিনি আরো বলেন, নির্বাচনী ইস্তেহার অনুযায়ী সরকার দেশের স্বাধীনতার শত্রু যুদ্ধাপরাধীদের বিচার কাজ পরিচালনা করছে। যুদ্ধাপরাধীদের বাঁচাতেই বিএনপি জামাত হেফাজত, ধর্মের দোহাই দিয়ে, ধর্মের অপব্যাখা দিয়ে সাধারন মানুষকে আওয়ামীলীগের বিরুদ্ধে খেপিয়ে তুলছে। সরকার এই মেয়াদেই যুদ্ধাপরাধীদের বিচারের রায় বাস্তবায়ন করবে আশা প্রকাশ করে তিনি বলেন, যারা রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য ধর্ম কে ব্যাবহার করে তাদের বিরুদ্ধে সকল কে সজাগ থাকতে হবে। এসময় তিনি আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামীলীগ সরকারকে পুনরায় নির্বাচিত করার জন্য এক যোগে কাজ করতে  প্রধান অতিথি সকলের প্রতি আহবান জানান।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্রশাসক, এডঃ সৈয়দ এ.কে.এম.এমদাদুল বারী, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর অবঃ জহিরুল হক খান বীরপ্রতীক, জেলা আওয়ামীলীগের  সাংগঠনিক  সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, মজিবুর রহমান বাবুল, জেলা আওয়ামীলীগ নেত সোমেষ রঞ্জন রায়।  

শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুসলিম মিয়া এর সভাপত্তিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম এ পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেত্রীবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ডাঃ ইয়াকুব, মাহবুবুর রহমান মলাই, এডঃ শাহ পরান, শেখ মোঃ সামছু মিয়া, রেজাউর রহমান বকুল, আক্তার জাহান, এডঃ হেলাল উদ্দিন, মোঃ খলিলুর রহমান, বীরমুক্তিযোদ্ধা মুরাদ খান, রফিকুল ইসলাম দুলাল, হিরন মিয়া, ইউসুফ মিয়া, মাসুদ রানা পান্না, আবুল কালাম, মিজান আনসারী, মস্তু মিয়া  প্রমুখ।

অনুষ্ঠানটির র্সাবিক ব্যবস্থাপনায় ছিলেন শহর আওয়ামীলীগ নেতা জামাল খান, আনোয়ার হেসেন সোহেল, জামাল উদ্দিন শরিফ, আলহাজ সাইফুল ইসলাম খান রনি, শাহ মোঃ আবু সিদ্দিক, বাপ্পারাজ। (খবর বিজ্ঞপ্তির )






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares