Main Menu

পাওনা টাকাকে কেন্দ্র করে ঘাটুরায় মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, মালামাল লুট, আহত ৫

+100%-

সুমন নূর : দোকান বাকির পাওনা টাকা চাওয়ায় পৌর এলাকার ঘাটুরায় মুক্তিযোদ্ধা মৃত লালু মিয়া খন্দকারের বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। গত শুক্রবার বিকেলে ঘটে যাওয়া এ ঘটনায় ওই মুক্তিযোদ্ধার ছেলে বাদী হয়ে সদর থানায় ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা গেছে, মেড্ডা তিতাস পাড়া এলাকার আওয়াল মিয়ার ছেলে সুমন ও তুহিন, ঘাটুরা এলাকার মহসিনের ফুফার(হামদু মিয়ার) চায়ের দোকান থেকে চা-পান-সিগারেট ক্রয় করত। এ বাবদ কিছু অর্থ বাকিও পড়ে যায় দোকানে। কিন্তু এ টাকা চাওয়ায় হামদু মিয়াকে গাল মন্দ করে সুমন ও তুহিন। পরে মহসিনকে তার ফুফা এ ব্যাপারে জানালে মহসিন তাদেরকে এ ব্যপারে জিজ্ঞেস করে। এতে তাদের মধ্যে বাদানুবাদ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সুমন ,তুহিন ও তাদের লোকজন  দেশিয় অস্ত্র নিয়ে মহসিনের বাড়িতে- দোকানে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এ সময় প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় তারা। এতে মহসিনের বাড়ির বাবুল খন্দকার , হামদু মিয়া, শারমিন আক্তার, বাবুর মিয়া, শরীফা বেগম গুরুত্বর আহত হয়। পরে এলাকাবাসী ধাওয়া করলে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর  রব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মামলা করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares