Main Menu

খালেদা জিয়ার সফরকে কেন্দ্র করে তৎপর জেলা বিএনপি

+100%-


প্রতিবেদক  : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আগামী শনিবার টর্নেডোয় ক্ষতিগ্রস্থ এলাকা পরির্দশনে আসছেন ।  চেয়ারপার্সনের এ আগমনকে সামনে রেখে জেলা বিএনপি , যুবদল ও ছাত্রদলে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে ।
প্রধানমন্ত্রী এসেছেন , সাবেক রাষ্টপতি এসেছেন কিন্তু খালেদা জিয়া আসবেন না এমনটা হতে রাজী ছিলেন না স্থানীয় নেতৃবৃন্দ। গত ২৫ মার্চ জেলা বিএনপির থেকে  চেয়ারপার্সনের সাথে যোগাযোগ করা হলে তিনি ইতিবাচক উত্তর দেন এবং পাশাপাশি নেতৃকর্মীদের ঘূর্ণীঝড় আক্রান্তদের পাশে দাড়ানোর নির্দেশ দেন ।
বেগম খালেদা জিয়ার আগমণকে ঘিরে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ভোট বলয়ে দূর্গত এলাকাটি আওয়ামী লীগের হলেও খালেদা জিয়া দেশ নেত্রী হিসেবে আক্রান্তদের জন্য সুনিদিষ্ট কোন ঘোষণা দিবেন এটাই সবাই আশা করছে । এই মুহুর্তে দূর্গত এলাকায় সবচেয়ে বেশী দরকার হল ঘর বা বাসস্থান । এখন প্রাকৃতিক দূর্যোগের সময় যে কোন সময় ঝড় বৃষ্টি হলে তাদের মরার উপর মরার ঘা হিসেবে দেখা দিবে ।
ঐ বিষয়টি নিয়ে উপজেলা বিএনপি সভাপতি খালে
হোসেন মাহবুবের দৃষ্টি আকর্ষণ করলে তিনি জানান,“দেশনেত্রী স্বজন হারানো অর্থ্যাৎ নিহতদের পরিবারকে নগদ অর্থ সাহায্য দিবেন। পাশাপাশি বাসস্থানের বিষয়টি  চেয়ারপার্সনের নজরে আনা হবে বলে জানান শ্যামল।






Shares