Main Menu

সপ্তাহব্যাপী একুশের বই মেলা সম্পন্ন

+100%-

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত সপ্তাহব্যাপী বই মেলা গত বৃহস্পতিবার শেষ হয়েছে। সন্ধ্যায় স্থানীয় শহীদ ধীরেন্দ্র  নাথ দত্ত ভাষা চত্বরে অনুষ্ঠিত মেলার সমাপনী দিনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
জেলা প্রশাসক নুর মোহাম্মদ মজুমদারের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম,  পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মোস্তফা জালাল ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতিক। বক্তব্য  রাখেন প্রফেসর মোখলেসুর রহমান খান ও ব্রাহ্মণবাড়িয়ার গবেষক মুহম্মদ মুসা। পরে প্রধান অতিথি চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন।
এর আগে গত ১৬ ফেব্রুয়ারী বিকেলে সপ্তাহব্যাপী ২১শে বই মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। সমাপনী দিনেও মেলার ২০টি স্টলে ব্যাপক ক্রেতার সমাগম লক্ষ্য করা গেছে।