Main Menu

কাউতলী জামে মসজিদের ফান্ডে ১ কোটি ৪৭ লাখ টাকা

+100%-

কাউতলী কেন্দ্রীয় জামে মসজিদের আয় ব্যয়ের হিসাব প্রকাশ করা হয়েছে। শুক্রবার বিকেলে বিশেষ সভায় আয় ব্যয়ের হিসাব তুলে ধরে বর্তমান কমিটি। কাউতলী কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ সায়েদুর রহমানের সভাপতিত্বে এ সময় স্বাগত বক্তব্য রাখেন, মসজিদ কমিটির সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম। সভা পরিচালনা করেন, মসজিদ কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ও কাউতলী কবরস্থান ক্রয় কমিটির আহবায়ক আলহাজ্ব মোঃ শাহআলম।

এসময় মসজিদ ও ইদগাহ কমিটির আয় ব্যয়ের হিসাব উপস্থাপন করেন কোষাধ্যক্ষ মোঃ বাবুল চৌধুরী, মাদ্রাসার আয় ব্যয় তুলে ধরেন হাজী মোঃ সাফায়েত আলম এবং কবরস্থানের আয় ব্যয়ের হিসাব তুলে ধরেন মসজিদ কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ও কাউতলী কবরস্থান ক্রয় কমিটির আহবায়ক আলহাজ্ব মোঃ শাহআলম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাজী ফুল মিয়া সর্দার, রহিম সর্দার, হানিফ চৌধুরী, হাজী শফিকুল ইসলাম, শেখ মোঃ হাফিজুল্লাহ, মুফতি মকবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান প্রমুখ।

এসময় জানানো হয়, এ বছরের জানুয়ারী থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত ১০ লক্ষ ৫৬ হাজার ৬৩৬ টাকা ব্যয়ের পর পূর্বের স্থিতিসহ মসজিদ কমিটির ব্যাংক হিসেবে মোট ১ কোটি ৪৭ লাখ ৮৫ হাজার ২৪৪ টাকা জমা আছে। এছাড়া মাদ্রাসা ১৩ লক্ষ ৭২ হাজার ৬৬৫ টাকা ও ইদগাহ ফান্ডে ১৩ হাজার টাকা জমা আছে।

উল্লেখ্য, প্রতি বছরের শেষে এ হিসাব জনসাধারনের জন্য প্রকাশ করে কমিটি। কিন্তু সম্প্রতি ফেসবুকে বিভ্রান্তিকর তথ্যের মাধ্যমে গুজব ছড়াচ্ছিল একটি চক্র। তাই এবার বিশেষ সভা করে নির্ধারিত সময়ের আগেই হিসাব প্রকাশ করে কমিটি।






Shares