Main Menu

মতবিনিময় সভায় জেলা প্রশাসক

স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে মিলেমিশে কাজ করতে হবে

+100%-

কসবা প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও ইউনিয়ন পরিষদ কর্মকর্তাদের সাথে সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড ও ভিশন বাস্তবায়ন সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শাহরিয়ার মুক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী আজহারুল ইসলাম, কসবা থানা অফিসার ইনচার্জ মোঃ রাজু আহাম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী ও কসবা প্রেসক্লাব সভাপতি মোঃ সোলেমান খান সহ অন্যরা।

এসময় প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, আমরা সকলেই দেশের উন্নয়নের জন্য কাজ করছি। আমরা ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে কাজ করছি। এলাকার সাংসদ আইনমন্ত্রী আনিসুল হক এমপির সাথে আমরা উন্নয়নের বিষযে যোগাযোগ রেখে তাঁরই নির্দেশনা মোতাবেক এলাকায় সকল প্রকার উন্নয়ন মুলক কাজ হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডিজিটাল থেকে এখন সুখী-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে হবে। এই স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকলকে একসাথে মিলেমিশে কাজ করতে হবে। সকলের সহযোগিতায় সরকারের সেবাটাকে মানুষের নিকট দ্রুত পৌঁছে দেয়াসহ সরকারের ভিশন বাস্তবায়নে একযোগে কাজ করার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন। পরে তিনি জনপ্রতিনিধিদের প্রশিক্ষন বিষয়ক একটি কর্মসূচী উদ্বোধন করেন।