Main Menu

কসবায় দুই ভাই ফয়েজ ও রহিজ হত্যার বিচারসহ ফেক আইডির বিরুদ্ধে প্রতিবাদ সভা

+100%-

কসবা প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার নিমবাড়ি গ্রামের দুই ভাই রহিজ ও ফয়েজ হত্যার আসামীদের বিচারসহ ফেক আইডি দিয়ে হুমকির প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।সোমবার রাতে ফয়েজ মিয়ার বাড়ির ওঠান চত্বরে আলী আজগর মিয়ার সভাপতিত্বে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বাবুল মিয়া,মোস্ত মিয়া,নোয়াব মিয়া,রতন মিয়া প্রমুখ ।বক্তারা বলেন, ফেসবুকে ফেক আইডি খোলে হত্যা মামলার আসামীরা হুমকি দিচ্ছে মামলার বাদীসহ পরিবারের লোকজন এবং মানিত স্বাক্ষীদের মামলা তুলে নিতে, না হয় আরও হত্যাকান্ড ঘটাবে।
প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর কাছে জমশেদ,সাক্কু,ইয়াছিন,মোমরাজসহ পলাতক আসামীদের গ্রেফতারসহ ফাঁসী এবং ফেক আইডির মাধ্যমে হুমকির বিচার দাবী করেন।
উল্লেখ্য যে, উপজেলার নিমবাড়ি গ্রামের মৃত লাবু মিয়ার দুই ছেলে রহিজ মিয়া ২০১৭ সালের ১০ এপ্রিল ও ফয়েজ মিয়াকে ২০২১ সালে ১৩মার্চ ঘাতকরা পরিকল্পিত ভাবে তুচ্ছ ঘটনার জের ধরে হত্যা করে। পুলিশ দুই আসামীকে গ্রেফতার করলেও অবশিষ্ট ২৮ আসামীকে আজও গ্রেফতার করতে পারেনি। আসামীরা হত্যা মামলা থেকে আত্বরক্ষা পেতে থানায় মিথ্যা মামলা দায়ের করার পায়তারা করছে এবং আসামীদের ভয়ে গ্রামের লোকজন এখন আতংকে রয়েছে বলে গ্রামবাসী জানান।