Main Menu

কসবায় ৫৪ কেজি গাঁজাসহ ২ পাচারকারী আটক

+100%-

রুবেল আহমেদ ॥ কসবায় ৫০ কেজি ভারতীয় গাঁজাসহ আশিক মিয়া (২৪) নামে এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে কসবা থানা ওসি মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে উপজেলার বায়েক ইউনিয়নের কৈখলা এলাকায় অভিযান চালিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়। এসময় দৌড়ে পালিয়ে যায় ওয়াসিম (৩৯) নামে অপর এক পাচারকারী। আটককৃত আশিক মিয়া নরসিংদী জেলার শিবপুর থানার ইটনা গ্রামের মৃত জয়নাল মিয়ার ছেলে।
একই দিন অপর একটি অভিযানে ৪ কেজি গাজাসহ ইলিয়াস হোসেন (৩৫) নামে আরও একজন পাচারকারীকে আটক করা হয়। ইলিয়াস যশোর জেলার কোতোয়ালী থানার নলিতাদহ গ্রামের আবদুস সাত্তারের ছেলে। আটককৃত আশিক মিয়া, ইলিয়াস হোসেন ও পলাতক ওয়াসিম মিয়ার বিরুদ্ধ মাদক নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে উপজেলার বায়েক ইউনিয়নের কৈখলা এলাকায় গাঁজা পাচারের গোপন সংবাদে অভিযান চালানো হয়। নয়নপুর- মাদলা সড়কের কৈখলায় তাহের শাহ’র মাজারের সামনে রাস্তার পাশে কয়েকটি প্লাষ্টিকের বস্তা পড়ে ছিলো। এসময় বস্তার পাশে দুজনকে দাড়িয়ে থাকতে দেখে পুলিশের সন্দেহ হয়। বস্তার দিকে পুলিশ এগিয়ে গেলে দাড়িয়ে থাকা দুজনের মধ্যে ওয়াসিম মিয়া দৌড়ে পালিয়ে গেলেও আশিক মিয়াকে ধরতে সক্ষম হয় পুলিশ। পরে বস্তার ভিতর রক্ষিত অবস্থায় ৫০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। অপরদিকে নয়নপুর-কসবা সড়কের কায়েমপুর এলাকায় সিএনজিতে তল্লাসীকালে ৪ কেজি সহ ইলিয়াস হোসেনকে আটক করা হয়।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, জেলা পুলিশ সুপার মোঃ সাখাওয়াত হোসেনের নির্দেশনায় গোপন সংবাদে উপজেলা সীমান্তবর্তী কৈখলা এলাকায় অভিযান পরিচালনা করে গাজাসহ একজনকে আটক করা হয়। আটক এবং পলাতক দুজনের বিরুদ্ধেই মামলা হয়েছে। আটককতৃদের জেল হাজতে পাঠানো হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।






Shares