Main Menu

কসবায় ইউপি চেয়ারম্যানের মিথ্যাচারের প্রতিবাদ জানালেন জীবন

+100%-

রুবেল আহমেদ ॥ কসবায় উপজেলা নির্বাচনের প্রচারনা সভায় আইনমন্ত্রীর সাবেক এপিএস, কসবা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক বর্তমান উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রাশেদুল কাওসার ভূইয় জীবনকে নিয়ে মিথ্যাচার করার প্রতিবাদ জানিয়েছেন তিনি।
গত মঙ্গলবার বিকেলে উপজেলার কুটি বাজারে অপর চেয়ারম্যান প্রার্থী ছাইদুর রহমান স্বপনের প্রচারনা সভায় কায়েমপুর ইউপি চেয়ারম্যান ইকতিয়ার আলম রনি প্রকাশ্যে রাশেদুল কাওসার জীবনকে মাদকের আশ্রয়দাতা বলেন।
এ ঘটনায় রাশেদুল কাওসার ভূইয়া জীবন সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আচরন বিধি লংঘনের অভিযোগ করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তার নিকট। পরে বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের নিকট তাঁর বিরুদ্ধে প্রকাশ্যে মিথ্যাচারের জবাব দেন।
তিনি বলেন, কায়েমপুর ইউপি চেয়াম্যান ইকতিয়ার আলম রনি স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে মাদক ব্যবসায়ী হিসেবে তালিকাভুক্ত ছিলেন। এখন আছে কিনা জানিনা। সে সহ অন্যান্য মাদক ব্যবসায়ীরা কসবাকে অশান্ত করতে সংঘবদ্ধ হয়ে নির্বাচনকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
তিনি আরও বলেন আমি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। মাদকের সাথে তার কোনো সংশ্লিষ্টতা নেই বলে চ্যালেঞ্জ করেন। আমি নির্বাচন আচরন বিধি লঙ্ঘনের কারনে এ বিষয়ে বেশী কিছু বলতে পারছিনা। নির্বাচনকে শান্তিপুর্নভাবে সম্পন্ন করতে নির্বাচন কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের সহযোগিতা চেয়েছেন।
তিনি এই উপজেলায় ৮৩টি ভোটকেন্দ্রে মধ্যে ৩৮টি ঝুকিপুর্ন কেন্দ্র বলে লিখিত অভিযোগ দেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট। উল্লেখ্য, ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই উপজেলায় ভোট গ্রহন। উপজেলায় ভোটার সংখ্যা ২ লাখ ৮১ হাজার ৩৬৬ জন। পুরুষ ভোটার ১ লাখ ৪৬ হাজার ৪৮৮ জন ও মহিলা ভোটার সংখ্যা ১ লাখ ৩৪ হাজার ৮৮৬ জন।