Main Menu

নোয়াগাঁও গ্রামে দীর্ঘদিনের দাবি ছিলো রাস্তাটি সংস্কার

সরাইলে রাস্তা সংস্কার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার  নোয়াগাঁও ইউনিয়নের রজুদ্দীর বাড়ি এলাকায় তিনশত ফুট দীর্ঘ ও আট ফুট প্রস্থ একটি রাস্তায় ইটের সলিং দিয়ে সংস্কার করায় খুশি স্থানীয়রা। স্থানীয়দের দীর্ঘদিনের দাবি ছিলো রাস্তাটি যেন সংস্কার করা হয়।

তাদের চলাচলের রাস্তাটি একেবারে রুগ্ন দশয় ছিল, একটু বৃষ্টি হলে হেটে চলাচল করাই কষ্টসাধ্য ছিল। এই রাস্তা দিয়ে শিশুদের হেটে স্কুলে যেতে অনেক কষ্ট হতো। স্থানীয় মুসুল্লিরা নামাজ পড়তে মসজিদে যেতো অনেক কষ্ট করে, এখন তাদের চলাচলে আর অসুবিধার মুখে পড়তে হবে না।  রাস্তাটি সংস্কার করে দেয়ায় স্থানীয়রা নোয়াগাঁও ইউনিয়নের ১,২ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য নাদিরা বেগম কে ধন্যবাদ জানান।

এই বিষয়ে নোয়াগাঁও ইউনিয়নের ১,২ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য নাদিরা বেগম বলেন, কাবিখা প্রকল্পের এক লক্ষ সত্তর হাজার টাকা ব্যায়ে রাস্তাটি সংস্কার করা হয়। আমার ওয়ার্ডের লোকজনের দুর্দশা লাঘবের  কথা চিন্তা করে দায়িত্ব নিয়ে রাস্তাটা সংস্কার করে দেয়া হয়েছে। এর আগেও আমি শেখের বাড়ির সামনেও একটি রাস্তা  ইটের সলিং দিয়ে সংস্কার করে দিয়েছি। আমি একজন ইউপি সদস্য হিসেবে আমার এলাকার লোকজনের পাশে থাকার চেষ্টা করেছি। আমি আমার দায়িত্ব পালনের চেষ্টা করেছি।






Shares